২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাগুরায় ৪ জন নিহতের ঘটনায় ১২০ জনকে আসামি করে মামলা

-

মাগুরার জগদল গ্রামে চারজনকে কুপিয়ে হত্যা ঘটনার পাঁচদিন পর বুধবার মাগুরা সদর থানায় আরেকটি হত্যা মামলা হয়েছে। নিহত ইমরান হোসেনের মা ফরিদা বেগম বাদি হয়ে দুদু মোল্ল্যাকে প্রধান আসামি করে ৫২ জনের নামে মামলাটি দায়ের করেছেন।
এর আগে নিহত সবুর মোল্যা ও কবির মোল্যার ছোট ভাই আনোয়ার মোল্যা বাদি হয়ে নজরুল মেম্বারকে প্রধান আসামি করে ৬৮ জনের নামে হত্যা মামলা রুজু করেন।
এ নিয়ে দুইপক্ষের পৃথক দু’টি হত্যা মামলায় ১২০ জন আসামির মধ্যে মাত্র চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আতঙ্কে জগদল গ্রাম এখন পুরুষ শূন্য হয়ে পড়েছে। লুটপাট ভাঙচুর ঠেকাতে গ্রামের বেশ ক’টি স্থানে পুলিশি পাহারা বসানো হয়েছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুরুল আলম জানান, বুধবার নিহত ইমরান হোসেনের মা ফরিদা বেগম বাদি হয়ে দুদু মোল্যাকে প্রধান আসামি করে ৫২ জনের নামে আরেকটি মামলা দায়ের করেছেন। উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থী নজরুল ইসলাম ও সৈয়দ আলী হাসান গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। সংঘর্ষে সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই সহোদরসহ চারজন নিহত হয়। নিহত হয় জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০), তাদের চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও প্রতিপক্ষের লুৎফার মোল্ল্যার ছেলে ইমরান হোসেন (৪০)।

 


আরো সংবাদ



premium cement