১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে অত্যাধুনিক ক্যাথল্যাব সংযোজন

-

রাজধানীর কল্যাণপুরস্থ ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে অত্যাধুনিক ক্যাথল্যাব সংযোজন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইবনে সিনা ট্রাস্টের সদস্য প্রশাসন প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ট্রাস্টের অ্যাডিশনাল ডিরেক্টর অ্যান্ড সেক্রেটারি মো: নুরুল করিম। ইবনে সিনা ট্রাস্টের হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ট্রাস্টি বোর্ড সদস্য কর্নেল (অব:) প্রফেসর ডা: জেহাদ খান, ইবনে সিনা ট্রাস্টের এক্সিকিউটিভ ডিরেক্টর মো: ফয়েজ উল্যাহ, এক্সিকিউটিভ ডিরেক্টর হসপিটাল সার্ভিসেস ব্রি. জেনারেল (অব:) ডা: ওয়ালিউর রহমান চৌধুরী, ইবনে সিনা মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা: মো: মহিবুল আজিজ ও হাসপাতালের ডিরেক্টর প্রফেসর ডা: মো: নজরুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইবনে সিনা হাসপাতালের ডিরেক্টর মেডিক্যাল সার্ভিসেস ব্রি. জেনারেল (অব:) ডা: শহিদুল গণি, ইবনে সিনা হাসপাতালের ডিরেক্টর অ্যাডমিন মো: আনিসুজ্জামান ও ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা: এ কে এম মহিউদ্দিন ভুঁইয়া (মাসুম) প্রমুখ।
সভাপতির বক্তব্যে প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম বলেন, নতুন সংযোজিত এই ক্যাথল্যাবটি বিশ্বমানের, যার মাধ্যমে করোনারি এনজিওগ্রাফি, প্যারিফেরাল এনজিওগ্রাফি, রেনাল এনজিওগ্রাফি, পালমোনারি এনজিওপ্লাস্টি, রেনাল এনজিওপ্লাস্টি ও নিউরো ইন্টারভেনশনসহ সব ধরনের প্রসিডিউর করা সম্ভব হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল