২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
অ্যাটর্নি জেনারেল কার্যালয়

টিকা না নিলে কর্মকর্তা কর্মচারীদের বেতন বন্ধ

-

যুক্তিসঙ্গত কারণ ছাড়া নির্ধারিত সময়ের মধ্যে টিকা না নিলে বেতন বন্ধের পাশাপাশি অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। গতকাল অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো: নাসির উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে। বিজ্ঞপ্তিটি অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যাটর্নি জেনারেল অফিসের যেসব কর্মকর্তা ও কর্মচারী এখনো কোডিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করেননি তাদের নিবন্ধন সম্পন্ন করে আগামী ১৬ আগস্টের মধ্যে ভ্যাকসিন গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করা হলো। অ্যাটর্নি জেনারেল অফিসের সব কর্মকর্তা-কর্মচারী ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত টিকা কার্ড/টিকা সনদ আগামী ২২ আগস্ট থেকে ৩১ আগস্টের মধ্যে প্রশাসনিক শাখায় জমা প্রদান করবেন।
ওই সময়ের মধ্যে যুক্তিসঙ্গত কারণ ছাড়া ভ্যাকসিন গ্রহণ না করলে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে বেতনসহ প্রয়োজনীয় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে প্রশাসনিক কর্মকর্তা মো: নাসির উদ্দিন বলেন, অ্যাটর্নি জেনারেলের নির্দেশে নোটিসটি ইস্যু করা হয়েছে। আগামী ১৬ আগস্টের মধ্যে সব কর্মকর্তা-কর্মচারীকে টিকা নিতে বলা হয়েছে। যুক্তিসঙ্গত কারণ ছাড়া এই সময়ের মধ্যে কেউ টিকা না নিলে বেতন বন্ধের পাশাপাশি তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, অ্যাটর্নি জেনারেল, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল (তিন জন), ডেপুটি অ্যাটর্নি জেনারেল (৬৬), সহকারী অ্যাটর্নি জেনারেল (১৫০) ছাড়াও অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে দুই শতাধিক কর্মকর্তা-কর্মচারী আছেন। এ বিজ্ঞপ্তিটি আইন কর্মকর্তাদের (অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল, ডেপুটি অ্যাটর্নি জেনারেল ও সহকারী অ্যাটর্নি জেনারেল) ক্ষেত্রে প্রযোজ্য নয় বলে জানান প্রশাসনিক কর্মকর্তা মো: নাসির উদ্দিন।

 


আরো সংবাদ



premium cement