২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে র্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১ : গুলিভর্তি বিদেশী পিস্তলসহ ইয়াবা উদ্ধার

-

গাজীপুরের শ্রীপুরে র্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে গুলিভর্তি বিদেশী পিস্তলসহ এক হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধার করেছে র্যাব সদস্যরা। নিহতের নাম পারভেজ (৩১)। সে শ্রীপুর উপজেলার হয়দেবপুুর গ্রামের মৃত সিরাজ উদ্দিন কালুর ছেলে। তার বিরুদ্ধে ২০টিরও বেশি মামলা রয়েছে। রোববার র্যাব-১-এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
র্যাব-১-এর ওই কর্মকর্তা জানান, শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের সাতচুঙ্গী এলাকায় মাদক কারবারিরা মাদক কেনা-বেচা করছে। এ খবর পেয়ে র্যাব-১-এর একটি টহল টিম গত শনিবার রাত পৌনে ১২টায় জৈনাবাজার-কাওরাইদ সড়কের ওই স্থানে অভিযানে যায়। র্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় আত্মরক্ষার্থে র্যাবও পাল্টা গুলি ছুড়ে। প্রায় ১০ মিনিট গুলিবিনিময়ের একপর্যায়ে পারভেজ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং তার সাথীরা পিছু হটে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পারভেজকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ সময় ঘটানস্থলে তল্লাশি চালিয়ে এক রাউন্ড তাজা গুলিসহ একটি বিদেশী পিস্তল, এক হাজার পিস ইয়াবা টেবলেট ও গুলির খোসাসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়। নিহতের লাশ শ্রীপুর থানা পুুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক, ডাকাতি হত্যাসহ বিভিন্ন অভিযোগে ২০টিরও বেশি মামলা রয়েছে।
এ ব্যাপারে শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, পারভেজের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে সাতটি মামলা ও একাধিক ওয়ারেন্ট রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের শ্বশুর আফাজ উদ্দিন ও স্বজনরা জানান, পারভেজ সপরিবারে একই উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের শ্বশুরবাড়িতে থাকত। সে বেশির ভাগ সময় বাড়িতে থাকত না। তারা লোকমুখে শুনেছেন ৩০ জুলাই রাতে তাকে গলদাপাড়া থেকে কে বা কারা ধরে নিয়ে গেছে। এরপর র্যাবের হাতে বন্দুকযুদ্ধে নিহতের খবর পান।

 


আরো সংবাদ



premium cement