২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

শ্রীপুরে ছাত্রলীগ নেতা খুন : গ্রেফতার ৫

-

গাজীপুরের শ্রীপুরে বিরোধপূর্ণ জমির কাগজ চুরি করতে বাধা দেয়ায় ছাত্রলীগ নেতাকে খুন করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার বিকেলে গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হলোÑ শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা গ্রামের মৃত হাবিবুল্লাহ কারির ছেলে আবুল কালাম (৪১), শামসুদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩২), আব্দুল জলিলের ছেলে নাজির হোসেন জয় (২৯), আব্দুর রশীদের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও কালিয়াকৈর উপজেলার আজহারুল হকের ছেলে হারুন-অর রশিদ (৩৮)।
পিবিআইর সুপার জানান, গাজীপুরের শ্রীপুর থানাধীন বেড়াইদেরচালা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে সৈয়দ মাহবুব হোসেন মাসুম আহমেদ (২৭) ছাত্রলীগের শ্রীপুর উপজেলা শাখার সভাপতি প্রার্থী ছিলেন। মাছুম সদ্য ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে উত্তীর্ণ হয়েছেন। মাছুমের পরিবারের সাথে প্রতিবেশী মারুফ ও জহিরের জমিসংক্রান্ত মামলা চলমান রয়েছে। তাদের পরামর্শে অভিযুক্ত কালাম অন্যান্য অভিযুক্তদের নিয়ে ঈদুল আজহার রাতে (২২ জুলাই) মাছুমের বাসার তালা ভেঙে ঘরে ঢুকে। তারা বাড়ির অন্যান্য ঘরের দরজা বাইরে থেকে সিটকিনি আটকিয়ে রাখে। দুর্বৃত্তরা ঘর থেকে বিরোধপূর্ণ সম্পত্তির মূল কাগজপত্র চুরির চেষ্টা করে। এ সময় কোরবানির পশুর চামড়া বিক্রি শেষে বাসায় ফিরেন মাছুম। মাছুম তাদেরকে দেখে ফেলায় তারা দৌড়ে পালানোর চেষ্টাকালে একজনকে ধরে ফেলেন। এ সময় অন্যান্য অভিযুক্তরা মাছুমের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ইট দিয়ে এবং ভোঁতা অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত মাছুমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মাছুম মারা যান। লোমহর্ষক এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়। এ ঘটনায় চারজনকে পিবিআই এবং একজনকে র্যাব-১ এর সদস্যরা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে মো: আবুল কালাম শনিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

 



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল