২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইউআইইউ ও পোর্টসমাউথ ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

-

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এবং য্ক্তুরাজ্যের পোর্টসমাউথ ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর গতকাল ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে পোর্টসমাউথ ইউনিভার্সিটি থেকে ক্রিস চ্যাং, প্রোভিসি (গ্লোবাল এনগেজমেন্ট অ্যান্ড স্টুডেন্ট লাইফ), ওয়েন্ডি ওয়াং, গ্লোবাল এনগেজমেন্টের প্রধান (পার্টনারশিপস, ইনসাইটস এবং স্টুডেন্ট এক্সপেরিয়েন্স), জো হল, গ্লোবাল এনগেজমেন্ট অফিসার এবং ইউআইইউ থেকে প্রফেসর ড. মো: আবুল কাশেম মিয়া, প্রোভাইস চ্যান্সেলর, অধ্যাপক ড. খাজা আই আহমেদ ডিরেক্টর, সেন্টার ফর ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স অ্যান্ড কো-অপারেশন (সিআইএসি), জেনিফার হোসেন, অ্যাসিসট্যান্ট ডিরেক্টর, সিআইএসি, মো: ফারুক মিয়া, সিনিয়র এক্সিকিউটিভ, সিআইএসি, এবং এস এম আউফি ইসলাম, প্রেসিডেন্ট, স্টুডেন্টস ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সোসাইটি ইউআইইউ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী

সকল