২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

ক্যান্সার আক্রান্ত কুবি শিক্ষার্থী মেহেদী আর নেই

-

ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষার্থী মেহেদী হাসান তানিন। গতকাল বৃহস্পতিবার রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
জানা গেছে, মেহেদী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। প্রথমবর্ষে থাকাকালীন সময়েই হাঁটুতে ক্যান্সার ধরা পড়ে। তখন ভারতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন তিনি। পরবর্তীতে ২০২০ সালে আবার ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হন মেহেদী । তার মৃত্যুতে শোক প্রকাশ করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবার, তার সহপাঠী এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
উল্লেখ্য, মেহেদীর বাড়ি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার লাখশিবপুর গ্রামে। সেখানেই তার জানাজা এবং দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল