২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে বিতণ্ডা

শ্রীপুরে দোকানে পেট্রল ঢেলে আগুন, যুবকের মৃত্যু

-

গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে বাগি¦তণ্ডার জেরে পেট্রল ঢেলে দোকানে আগুন দেয়ার ঘটনায় অগ্নিদগ্ধ দোকানির ভাই আরিফ হোসেনের (২৪) মৃত্যু হয়েছে। নিহত আরিফ উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয় খালি গ্রামের জজ মিয়ার ছেলে। ঘটনার চার দিন পর সোমবার রাত সাড়ে ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ভাই সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্ত আসামিরা হলো তেলিহাটি গ্রামের ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার, তার ভাই মোফাজ্জল সরকার এবং তাইজু সরকারসহ তাদের ১০-১২ জন সহযোগী।
শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, গত ২২ জুলাই রাত ৯টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের চৌরাস্তায় (তেলিহাটি মোড়) ভাই ভাই ট্রেডার্স থেকে একটি গ্যাস সিলিন্ডার কেনেন তোফাজ্জল সরকার। গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে দোকান মালিক মোজাম্মেলের সাথে তোফাজ্জলের বাগি¦তণ্ডা হয়। একপর্যায়ে তারা মারামারীতে জড়িয়ে পড়েন। খবর পেয়ে তোফাজ্জলের ভাই মোফাজ্জল সরকার ও তাইজু সরকার এসে দোকানে হামলা চালিয়ে ৯ লাখ ২০ হাজার টাকা লুটে নেয় এবং পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় দোকান মালিক ও তার তিন ভাই দগ্ধ হয়। এ ঘটনায় দোকান মালিক মোজাম্মেল হোসেনের ভাই তোফাজ্জল হোসেন বাদি হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে অভিযুক্ত করে ২৩ জুলাই শ্রীপুর থানায় মামলা করেন। চার দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে আরিফ মৃত্যুবরণ করেন।
অভিযুক্ত তোফাজ্জল সরকার বলেন, সিলিন্ডারের দাম নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা আমাকে মারধর করে। পরে তারা নিজেরা দোকানের মালামাল ভাঙচুর করে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আমাদের নামে মিথ্যা অভিযোগ এনে মামলা করেছে।

 


আরো সংবাদ



premium cement