০৪ আগস্ট ২০২১
`

ঢাকা-১৪ উপনির্বাচন বিনা ভোটে জয়ের পথে আগা খান

-

একাদশ জাতীয় সংসদের ঢাকা-১৪ শূন্য আসনে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই বিজয়ের পথে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আগা খান মিন্টু। চার প্রতিদ্বন্দ্বীর অপর তিনজন প্রার্থিতা প্রত্যাহার করায় মিন্টুকে আর ভোটের দিন পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে না। এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা শাহ জালালের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, চারজনের মধ্যে তিনজন প্রার্থিতা প্রত্যাহার করেছেন। বৃহস্পতিবার আগা খান মিন্টুকে বিজয়ী ঘোষণা করা হবে।
জানা গেছে, গত ১৭ জুন যাচাই-বাছাইয়ের পর ঢাকা-১৪ আসনে নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আগা খান মিন্টু, জাতীয় পার্টির মোস্তাকুর রহমান, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) অ্যাডভোকেট আবু হানিফ, বিএনএফের এওয়াইএম কামরুল ইসলামের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার। আর স্বতন্ত্র প্রার্থী দু’জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।
সহকারী রিটার্নিং কর্মকর্তা শাহজালাল নয়া দিগন্তকে বলেন, চারজন প্রার্থীর মধ্যে তিনজই প্রত্যাহার করে নিয়েছেন। তারা হলেনÑ জাতীয় পার্টির মোস্তাকুর রহমান, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) অ্যাডভোকেট আবু হানিফ, বিএনএফের এওয়াইএম কামরুল ইসলাম। ফলে এখানে এখন একজন প্রার্থী থাকছেন। আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হবে।

 



আরো সংবাদ