২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

-

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের মধ্য দিয়ে ১৬তম বর্ষে পদার্পণ করল। স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে ফল উৎসব ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এ ছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র্যালি, শহীদ সাংবাদিক সেলিনা পারভিন স্মৃতি পাঠাগার উদ্বোধন ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।
গতকাল বেলা দেড়টায় অবকাশ ভবনের জবিসাস কার্যালয়ে ভিসি অধ্যাপক ড. ইমদাদুল হক কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, জগন্নাথ বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদেরকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা। এখানে কর্মরত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়, শিক্ষার্থী ও দেশের স্বার্থে কাজ করে যাবে। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে বাইরের মানুষের কাছে বিশ্ববিদ্যালয় সম্পর্কে ভালো কথা তুলে ধরতে হবে। এখানকার সাংবাদিকরা এক দিন দেশ ও দশের নেতৃত্ব দেবে আমি এই কামনা করি।
অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আহ্বায়ক লতিফুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব আহসান জোবায়েরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো: ওহিদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আবদুল্লাহ, প্রক্টর ড. মোস্তফা কামাল। দিনভর কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কলাকুশলী ও জাতীয় পর্যায়ের সাংবাদিক ব্যক্তিত্ব ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কর্মসূচির অংশ হিসেবে গণমাধ্যম : প্রেক্ষিত বাংলাদেশ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খান উপস্থিত ছিলেন। প্রবন্ধ উপস্থাপন করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. শাহ মো: নিসতার জাহান কবির।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল