২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নতুন প্রজন্মের জন্য নিরাপদ বাংলাদেশ দেখতে চাই: খেলাফত মজলিস

খেলাফত মজলিস আয়োজিত নতুন প্রজন্মের জন্য একটি নিরাপদ বাংলাদেশ চাই শীর্ষক সেমিনারে বক্তারা: নয়া দিগন্ত -

খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তর কর্তৃক আয়োজিত নতুন প্রজন্মের ভাবনায় আগামীর বাংলাদেশ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের যুগ্ম মহাসচিব ড. মোস্তাফিজুর রহমান ফয়সাল বলেন, আমরা আমাদের সন্তানদের জন্য একটি নিরাপদ বাংলাদেশ দেখে যেতে চাই। তিনি বলেন স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা পরাধীন জীবনযাপন করছি। দেশের জনগণ আজ সামগ্রিকভাবে নিরাপত্তার ঝুঁকিতে রয়েছে। সরকারের উচিত জনগণের জানমাল ও সম্মানের নিরাপত্তা নিশ্চিত করা।
খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তর সভাপতি ডা: আর এইচ মালিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা সাইফুদ্দিন আহমেদ খন্দকারের পরিচালনায় স্থানীয় পিকেপি অডিটোরিয়ামে অনুষ্ঠিত সেমিনারে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল ছাত্রনেতা বিলাল আহমদ চৌধুরী।
সভায় বিশেষ অতিথি ছিলেন খেলাফত মজলিস ঢাকা মহানগর সহসভাপতি শাহাবুদ্দিন আহমেদ খন্দকার। মাওলানা শরিফুল ইসলাম। মাওলানা মুজিবুর রহমান ফরাজি। সহসাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হক। ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোহাম্মদ ইসমাইল খন্দকার। উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুফাসিসরে কুরআন মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া, কৃষিবিদ ড. মাহবুবুর রহমান। মুহাম্মদ এনামুল হক হাসান। অধ্যাপক জাহাঙ্গীর আলম। ইঞ্জিনিয়ার ইমরান হোসাইন। ছাত্রনেতা মাহমুদুল হাসান রাসেল প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement