২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক সাধারণ সভা

-

ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা গত বৃহস্পতিবার বেলা ৩টায় ডিজিটাল প্ল্যাটফর্মে ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ (মাহিন)। অন্যান্যের মধ্যে সভায় উপস্থিত ছিলেন কোম্পানির শেয়ারহোল্ডার, নিরপেক্ষ পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা, স্টেটিউটরি অডিটর, কমপ্লাইয়েন্স অডিটর, বিএসইসি, ডিএসই ও সিএসই, ইনডিপেন্ডেন্ট স্ক্রুটিনাইজারের প্রতিনিধি, কোম্পানি সচিব, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এবং হেড অব ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লাইয়েন্স অব দ্য কোম্পানি প্রমুখ।
সভায় কোম্পানির ২০২০ সালের ব্যবসায়িক কর্মকাণ্ড পর্যালোচনা করা হয় এবং ২০২০ সালের কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ডাইরেক্টরস রিপোর্ট অনুমোদিত হয়। সভায় ২০২০ সালের জন্য ‘১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড’ অনুমোদন করা হয়। এ ছাড়াও ২০২১ সালের জন্য স্টেটিউটরি অডিটর এবং কমপ্লাইয়েন্স অডিটর নিয়োগ অনুমোদন করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

সকল