১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মসজিদে ঢুকে নোবিপ্রবির সহকারী রেজিস্ট্রারকে ছুরিকাঘাত

-

নোয়াখালীর সদর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে মসজিদে ঢুকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার মো: আবদুল কাদের রহমানকে (৪২) উপর্যুপরি ছুরিকাঘাতে জখম করা হয়েছে। এলাকাবাসী হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত আবদুল কাদের রহমান (৪২) নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রশীদ কলোনির রতন মিয়ার ছেলে। গত সোমবার বেলা দেড়টায় উপজেলার নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রশিদ কলোনির মুন্সি দীঘির পাড় জামে মসজিদে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
হামলাকারী মো: ইউছুফ আলী ওরফে ভাণ্ডারীকে (৬০) এলাকাবাসী তাৎক্ষণিকভাবে আটক করে পুলিশে সোপর্দ করে। সে একই এলাকার হাজী বাড়ির মৃত বাদশা মিয়ার ছেলে। আবদুল কাদেরের ছোট ভাই আনোয়ার হোসেন জানান, তার বড় ভাই রশিদ কলোনির মুন্সি দীঘির পাড় জামে মসজিদে ইতেকাফে বসেছিলেন। তিনি গত ৭ দিন ধরে মসজিদে অবস্থান করছেন। সোমবার জোহরের নামাজের সময় তিনি নামাজের লাইনে দাঁড়ানোর সাথে সাথে একই এলাকার মো: ইউছুফ আলী ওরফে ভাণ্ডারী তাকে শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। তিনি আরো জানান, ইউছুফ আলী ভাণ্ডারীর রশিদ কলোনি এলাকায় একটি বড় গরুর খামার ছিল। ওই খামারের কারণে পরিবেশ দূষণ হওয়ায় এলাকাবাসী বিভিন্ন অধিদফতরে লিখিত অভিযোগ করে তার খামারটি বন্ধ করার জন্য। ওই অভিযোগপত্রে আমার ভাই আবদুল কাদের রহমানও স্বাক্ষর করে। এ ঘটনার জের ধরে সে আমার ভাইকে ছুরিকাঘাত করে বলে ধারণা করা হচ্ছে। সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল