১৬ জুন ২০২১
`

দেশেই সিঙ্গারের ওয়াশিং মেশিন উৎপাদন শুরু

-

দেশের শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স এবং ইলেকট্রনিকস উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেড ঢাকার সাভারে নিজস্ব প্ল্যান্টে ওয়াশিং মেশিন উৎপাদন শুরু করেছে।
বাংলাদেশের বাজারে ওয়াশিং মেশিন বিক্রয়ে শীর্ষ ব্র্যান্ড সিঙ্গার, এই প্ল্যান্টে অটোমেটিক ফ্রন্ট ও টপ লোডিং এবং সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিন তৈরি করছে। এই প্রোডাকশন লাইনের বছরে চার লাখ ২০ হাজার ওয়াশিং মেশিন উৎপাদনের সক্ষমতা রয়েছে। সিঙ্গার ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টে এই ওয়াশিং মেশিন প্রোডাকশন লাইনের আনুষ্ঠানিক কার্যক্রম সম্প্রতি সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ, টেকনোলজি ও ইনোভেশনের পরিচালক হাকান আল্টিনিসিক এবং প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়।
এ ব্যাপারে সিঙ্গারের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ বলেন, ‘ওয়াশিং মেশিন ক্যাটাগরিতে মার্কেট লিডার হিসেবে আমরা উপলব্ধি করেছি যে, স্বাস্থ্য সুরক্ষা ও স্বাস্থ্যবিধি নিয়ে গ্রাহকদের উদ্বেগ বাড়ছে এবং সামনের দিনগুলোতে ওয়াশিং মেশিনের চাহিদা যথেষ্ট বৃদ্ধি পাবে।’ তিনি আরো বলেন, ‘ওয়াশিং মেশিন প্ল্যান্টটি চালু হওয়ার ফলে সিঙ্গার এখন আরো সাশ্রয়ী মূল্যে উন্নতমানের ওয়াশিং মেশিন ক্রেতাদের সরবরাহ করতে পারবে। এই বৈশ্বিক মহামারী চলাকালীন সময়ে আমরা গ্রাহকদের জন্য ওয়াশিং মেশিনে ‘২১ দিন ফ্রি ট্রায়াল অফার’, আকর্ষণীয় ছাড়, ইন্টারেস্ট বিহীন কিস্তিতে মূল্য পরিশোধ সুবিধা, বিনামূল্যে হোম ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা প্রদান করছি।’
টেকসই কনজুমার পণ্য উৎপাদনে আর্চেলিক ইউরোপে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। এটি দেশের শীর্ষস্থানীয় কনজুমার ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের প্রধান শেয়ারহোল্ডার। আর্চেলিক গ্রুপ বিশ্বব্যাপী তাদের সব উৎপাদন কেন্দ্রে প্রতি বছর ২৫ মিলিয়ন কনজুমার পণ্য উৎপাদন করে। বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ