২০ জুন ২০২১
`

রাজধানীর নবাবেরবাগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে জামায়াত

-

গত ৬ মে ঢাকা মহানগরী উত্তরের শাহআলী থানার নবাবেরবাগ এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি আধাপাকা ভবন পুড়ে গিয়ে সাত-আটটি পরিবার ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। এতে নগদ অর্থ, মোটরসাইকেল, ফ্রিজসহ কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির ঘটনা ঘটে। ঈদপূর্ব এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে গতকাল ঘটনাস্থল পরিদর্শন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন। তিনি ভবনটি ঘুরে ঘুরে দেখেন এবং ক্ষতিগ্রস্তদের সাথে একান্তে কথা বলেন। তিনি তাদের প্রতি গভীর সমবেদনা জানান এবং জামায়াতের পক্ষ থেকে যথাসাধ্য সহযোগিতার আশ্বাস দেন। মহানগরী আমির ক্ষতিগ্রস্তদের বিপদে ধৈর্য ধারণের পরামর্শ এবং সম্ভাব্য ক্ষতি কাটিয়ে ওঠার জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা করে দোয়া করেন।
সেলিম উদ্দিন সমবেত জনতার উদ্দেশ্যে বলেন, জামায়াত একটি গণমুখী ও কল্যাণকামী রাজনৈতিক সংগঠন। দেশ-জাতির যেকোনো ক্রান্তিকালে এবং সাধারণ মানুষের যেকোনো সমস্যায় জামায়াত সব সময়ই ইতিবাচক ভূমিকা পালন করে এসেছে। গণমানুষের জন্য জামায়াতের কল্যাণকামিতা আগামী দিনেও অব্যাহত থাকবে-ইনশা আল্লাহ।
পরে মহানগরী আমির অগ্নিদুর্গত প্রতিটি পরিবারের জন্য নগদ তিন হাজার টাকা ও দুই হাজার টাকা মূল্যের খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলে কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান, উত্তরা মডেল থানা আমির মেজবাহ উদ্দিন নাঈম, শাহআলি থানা আমির ডা: মঈন উদ্দিন, থানা সেক্রেটারি, জামায়াত নেতা আনোয়ার হোসাইন কবির, আলামিন, সোলাইমান ও সাগর প্রমুখ।বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ