১২ মে ২০২১
`

এনআরবিসি ব্যাংকের এমডি হলেন গোলাম আউলিয়া

-

এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন গোলাম আউলিয়া। বাংলাদেশ ব্যাংকের অনুমোদনক্রমে গতকাল মঙ্গলবার তিনি এমডি হিসেবে যোগ দিয়েছেন। এর আগে তিনি প্রিমিয়ার ব্যাংকের এএমডি হিসেবে কর্মরত ছিলেন।
গোলাম আউলিয়া ১৯৮৩ সালে ইউসিবি ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। ওই ব্যাংকে দীর্ঘ দিন শাখা প্রধানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। ২০১৬ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ডিএমডি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের জানুয়ারিতে এএমডি হিসেবে যোগদান করেন প্রিমিয়ার ব্যাংকে। দীর্ঘ ৩৭ বছরের কর্মজীবনে চিফ ক্রেডিট অফিসার, আইন, আদায় ও কার্ড ডিভিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। পেশাগত দক্ষতা বৃদ্ধিতে ইতালি, সিঙ্গাপুরসহ দেশে-বিদেশে বহু প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিয়েছেন।
গোলাম আউলিয়া ১৯৬০ সালের ২৭ জানুয়ারি বরিশালের বাবুগঞ্জ থানাধীন আগরপুরে (আগরপুর মিঞাবাড়ি) এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মরহুম গোলাম সরওয়ার মিঞা। তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। শিক্ষাজীবনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স বিভাগে ¯œাতক ও ¯œাতকোত্তর ডিগ্রি লাভ করেন।বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ


হামাসের কমান্ডার নিহত (৯৭২৫)চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (৯৫৯১)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭২৬০)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৫৮১)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮১৫)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬১)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৩১৪)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪০৯৪)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১১)কুম্ভমেলার তীর্থযাত্রীরা ভারতজুড়ে যেভাবে করোনা সংক্রমণ ছড়িয়েছে (৩৫৬৯)