২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

-

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর পল্টনের বিজিআইসি ভবনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলটির আয়োজন করে শাহবাগ থানা কৃষকদল।
দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ বলেন, আমাদের হৃদয় ভারাক্রান্ত। আমাদের প্রিয় নেত্রী দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী আজ অসুস্থ। তার জন্য সারা দেশের ঘরে ঘরে মসজিদে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আয়োজক সংগঠনের আহ্বায়ক এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো: মুনির হোসেন বেপারীর সঞ্চালনায় দোয়া মাহফিলে গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খলিলুর রহমান ইব্রাহিম,বরগুনা জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো: মনির হোসেন মোল্লা,কৃষকদল নেতা ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন হৃদয়,আমির হোসেন দ্যানেস প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল