১২ মে ২০২১
`

টেকনোর গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ক্রিস ইভানস

-

গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো, সম্প্রতি হলিউড সুপারস্টার ক্রিস ইভানসকে তাদের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে। এই পার্টনারশিপের ফলে টেকনোর ব্র্যান্ড দর্শন-সর্বদা মানুষকে অনুপ্রাণিত করার চেষ্টা করা, প্রাণবন্ত মন নিয়ে চলা এবং শ্র্রেষ্ঠত্ব অর্জনের চেষ্টা চালিয়ে যাওয়ার মতো চিন্তাধারা প্রকাশ পেয়েছে। এই চিন্তাধারাগুলো সবার মধ্যে পৌঁছে দিতে হলিউডের জনপ্রিয় মার্ভেল ইউনিভার্স সিরিজের ক্যাপ্টেন আমেরিকা খ্যাত সুপারস্টার ক্রিস ইভানসকে সাথে নিয়ে এগিয়ে যেতে চায় টেকনো।
টেকনোর সাথে পার্টনারশিপের বিষয়ে ক্রিস ইভানস বলেন, টেকনোর সাথে যুক্ত হতে পেরে আমি সত্যিই আনন্দিত ও ভীষণ আশবাদী। টেকনো এমন একটি উঠতি স্মার্টফোন ব্র্যান্ড যা উদীয়মান বাজারে সর্বদা ব্যবহারকারীদের চাহিদা মোতাবেক আধুনিক প্রযুক্তিসম্পন্ন ও উদ্ভাবনী পণ্য নিয়ে হাজির হয়। টেকনো সাম্প্রতিক বছরগুলোতে অবিচ্ছিন্নভাবে গ্লোবালি নিজেদের উপস্থিতি বজায় রাখার পাশাপাশি ধারাবাহিকভাবে পণ্যের প্রযুক্তিগত মান, আধুনিক নকশা এবং গুণগত মান ধরে রেখেছে। টেকনোর মতো একটি ব্র্যান্ড, যারা সর্বদা গ্রাহকদের অনুপ্রাণিত করতে চেষ্টা করে, তাদের একটি অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত।
টেকনো মোবাইলের জিএম স্টিফেন হা বলেন, টেকনো তার গ্রাহকদের জন্য প্রযুক্তির ব্যবহারকে আরো সহজতর করে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ। টেকনোর ব্র্যান্ডের মূলমন্ত্র ‘ইয়ং অ্যাট হার্ট’-এর সাথে ক্যাপ্টেন আমেরিকা ক্রিস ইভানসের মতো একজন ব্যক্তিত্ব সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ।
বিখ্যাত ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটির সাথে পার্টনারশিপের পর ক্যাপ্টেইন আমেরিকা খ্যাত ক্রিস ইভানসের সাথে এই পার্টনারশিপের মাধ্যমে আরো একটি মাইলফলক অর্জন করলো টেকনো। এর মাধ্যমে টেকনোর গ্লোবাল আপগ্রেডিং পরিকল্পনার একটি অংশ পরিপূর্ণ হলো। সেরা প্রযুক্তি, আধুনিক ও নান্দনিক ডিজাইন এবং উদ্ভাবনের মাধ্যমে বিশ্বজুড়ে উদীয়মান বাজারগুলোতে নিজেদের উপস্থিতি বৃদ্ধি করাই টেকনোর মূল লক্ষ্য। বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ


হামাসের কমান্ডার নিহত (৯৭২৫)চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (৯৫৯১)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭২৬০)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৫৮১)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮১৫)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬১)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৩১৪)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪০৯৪)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১১)কুম্ভমেলার তীর্থযাত্রীরা ভারতজুড়ে যেভাবে করোনা সংক্রমণ ছড়িয়েছে (৩৫৬৯)