২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার!

-

মাস্ক ও স্যানিটাইজার পরিবহনের জন্য মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার করা হচ্ছিল। এই অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে সৌমিক আহমেদ সিদ্দিকী (৪২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাব-২। এ সময় তার কাছে থাকা ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। গত বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে টাউনহল মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত জনজীবন। ভাইরাসটির সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে সরকার। তবে এ সময়ে মুভমেন্ট পাস নিয়ে জরুরি কাজে বাইরে বের হওয়ারও সুযোগ দেয়া হয়েছে। এ সুযোগের অপব্যবহার করছেন অনেকেই।
র্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো: আবদুল্লাহ আল মামুন জানান, র্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, মাদক কারবারিদের কিছু সদস্য একটি বড় চালান নিয়ে সীমান্ত এলাকা থেকে মোহাম্মদপুর এলাকার মাদক বিক্রেতাদের কাছে হস্তান্তরের উদ্দেশে আসছেন। ওই তথ্যের ভিত্তিতে র্যাব-২ মাদক চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে র্যাব-২ এর আভিযানিক দল মোহাম্মদপুর টাউনহল মার্কেটের সামনে পাকা রাস্তার ওপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে হেরোইনসহ সৌমিক আহম্মেদ সিদ্দিকী নামের ওই আন্তঃজেলা মাদক কারবারি চক্রের সদস্যকে গ্রেফতার করে।
প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, করোনা পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় মাস্ক/স্যানিটাইজার সাপ্লাইয়ের নামে মুভমেন্ট পাস নিয়ে এর অন্তরালে সে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন ও রাজধানীর মাদক কারবারিদের কাছে হস্তান্তর করে আসছিলেন। তিনি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক কিনে সুকৌশলে ঢাকায় নিয়ে এসে সরবরাহ ও বিক্রয় করে আসছিলেন।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল