১১ মে ২০২১
`

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের

-

রাজধানীর যাত্রাবাড়ীতে সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় প্রাণ গেল মোস্তফা (২০) নামে এক রিকশাচালকের। এ ঘটনায় আহত হয়েছেন রিকশার আরোহীসহ দু’জন। আহতদের মধ্যে রিকশা আরোহী হরেন্দ্র দাসকে (৭০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল সকালে বিবির বাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা সিটি করপোরেশনের ময়লার গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল ৮টার দিকে যাত্রী নিয়ে রিকশাচালক কোনাপাড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি বেপরোয়া গতিতে এসে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রিকশাচালক মারা যান ও দু’জন আরোহী মারাত্মক আহত হন। পরে উত্তেজিত জনতা ধাওয়া দিলে গাড়িচালক ও সহযোগী পালিয়ে যায়। পরে উত্তেজিত জনতা গাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পুলিশ জানায়, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।
যাত্রাবাড়ী থানার এসআই আব্বাস জানান, সিটি করপোরেশনের ময়লার গাড়িগুলো খুব বেপরোয়াভাবে রাস্তায় চলাচল করে কোনো আইনই তারা মানে না। তাদের চালানোর গতি দেখলে ভয় লাগে। আইনি কোনো পদক্ষেপ নিলে মহাসড়কে ময়লা ফেলে রাখে তাতে বিপাকে পড়েন পথচারীরা।
তিনি জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ছাড়া আহত রিকশা আরোহীকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।
ঢাকা মেডিক্যালে চিকিৎসা নিতে আসা আহত রিকশা আরোহী হরেন্দ্র দাস জানান, সকালে রিকশা করে কোনাপাড়া যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হই আমি। আমার মাথায় ও ডান হাতে আঘাত লেগেছে।
ঢাকা মেডিক্যালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ীর বিবির বাগিচায় সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইমারজেন্সিতে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মাথায় ও হাতে আঘাত পেয়েছেন, তার চিকিৎসা চলছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৫৪৫)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৯৯৮০)হামাসের কমান্ডার নিহত (৭৩২৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৫৪)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৯৪)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৮৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২২০)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬০০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৫৭৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৩৯০)