২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাদক কারবারির ছুরিকাঘাতে পুলিশের সোর্স নিহত

-

রাজধানীর খিলগাঁও মেরাদিয়ায় মাদক কারবারিদের ছুরিকাঘাতে আসিফ (২২) নামে পুলিশের এক সোর্স নিহত হওয়ার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে আসিফকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করা হয়। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার তার মৃত্যু হয়।
নিহতের দুলাভাই গিয়াস উদ্দিন জানান, আসিফ খিলগাঁও থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। ওখানকার পোড়াবাড়ি এলাকার মাদক কারবারি জিন্নাতসহ কয়েকজন নিয়মিত মাদক কারবার করে আসছিল। আসিফ এসব তথ্য থানা পুলিশকে বিভিন্ন সময় দিতো। এ কারণে বৃহস্পতিবার রাতে আসিফকে ফোন করে ডেকে নিয়ে যায় জিন্নাতসহ বেশ কয়েকজন। এর কিছুক্ষণ পরই আমরা আসিফকে ছুরিকাঘাতের খবর শুনতে পাই এবং মেরাদিয়া লাল মিয়া হোটেলের সামনে গিয়ে আসিফের শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন দেখতে পাই। রক্তাক্ত অবস্থায় আসিফকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি জানায়, আসিফের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামে। বাবা মৃত হোসেন মিয়া। চার বোন দুই ভাইয়ের মধ্যে আসিফ ছিল পঞ্চম। স্ত্রী মুন্নিকে নিয়ে মেরাদিয়া নয়াপাড়া এলাকায় থাকতেন।
খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, কয়েকজনের ছুরিকাঘাতে একজনের নিহত হওয়ার খবর পেয়েছি। আমরা হাসপাতালে লোক পাঠিয়েছি। নিহত আসিফ আমাদের সোর্স কি না তা এখনো নিশ্চিত নই। কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে তাও নিশ্চিত হওয়া যায়নি। আমরা তথ্যের ওপর আছি, সঠিক কিছু জানতে পারলে মিডিয়ায় জানানো হবে বলেও জানান তিনি ।


আরো সংবাদ



premium cement