২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

-

গাজীপুর মহানগরের গাছা থানার কুনিয়া পাছর এলাকায় মাদক কারবারি কিশোর গ্যাংয়ের হামলায় এক স্কুলছাত্র নিহত ও সহপাঠী গুরুতর আহত হয়েছে। নিহতের নাম সাকিল (১৩)। সে স্থানীয় আহসান উল্লাহ মাস্টার উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র। হামলায় গুরুতর আহত সাকিলের সহপাঠী ফাহিমের (১৪) অবস্থাও আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সোমবার ঘটনার রাতেই অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি হাবীবুল্লাহকে (২৩) গ্রেফতার ও ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছোরা ও তিনটি রড উদ্ধার করেছে।
স্থানীয়রা জানান, কুনিয়াপাছর মোল্লা মার্কেট সংলগ্ন চক এলাকায় কিশোর গ্যাংয়ের নিয়মিত মাদকের আড্ডা বসে। স্কুলছাত্র সাকিল ও ফাহিম মাদকসেবী কিরেশারদের বিরোধিতা করে আসছিল। এরই জেরে কিশোর গ্যাংয়ের চক্রটি সোমবার রাত ৮টায় সাকিব ও ফাহিমকে চকে ডেকে নিয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাকিল মারা যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ফাহিমকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে রাজধানীর ঢামেকে স্থানান্তর করে।
জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন জানান, হত্যাকাণ্ডে জড়িত একজনকে তারা গ্রেফতার করেছেন, বাকি সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় ১০-১২ সদস্যের নামে থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহত সাকিলের বাবা এজাজুল ইসলাম। এদিকে এ হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলন করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাশেদুজ্জামান জুয়েল মণ্ডল। তিনি হতাহতদের নিজের ও ওয়ার্ড ছাত্রলীগের কর্মী দাবি করে বলেন দলে তার রাজনৈতিক প্রতিপক্ষ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।


আরো সংবাদ



premium cement