১৬ মে ২০২১
`

গাজীপুরে ব্যবসায়ীর বিধবা স্ত্রীকে ধর্ষণ, হিন্দু যুবক গ্রেফতার

-

গাজীপুরে এক ব্যবসায়ীর স্ত্রীকে (৩২) ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকাও হাতিয়ে নিয়েছে ধর্ষক হিন্দু যুবকটি। এ ঘটনায় গত রোববার বিকেলে পুলিশ ধর্ষক ওই যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের নাম নয়ন কুমার ঘোষ (৩০)। সে দিনাজপুরের বীরগঞ্জ থানার ঘোষপাড়া এলাকার সুকুমার ঘোষের ছেলে।
পুলিশ ও ধর্ষণের শিকার ওই নারী জানান, গাজীপুর মহানগরীর নাওজোড় এলাকার বাসিন্দা ওই নারীর স্বামী তিন সন্তান রেখে প্রায় দুই বছর আগে মারা যান। তারা মুসলিম ধর্মাবলম্বী। স্বামীর রেখে যাওয়া বাড়ি, ট্রাকভাড়া, আর ইটভাটার আয়ের অংশ দিয়ে তিন সন্তান নিয়ে তাদের সংসার চলে। গত বছরের ২৮ জানুয়ারি তার বাসার তৃতীয় তলার ভাড়াটিয়া নয়ন কুমার ঘোষ রুমভাড়া দেয়ার কথা বলে তার ঘরে প্রবেশ করে। এ সময়ে তাকে একা পেয়ে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও ধারণ করে।
তারা জানান, ধর্ষণের ঘটনা প্রকাশ করলে ধর্ষিতার সন্তানদের এসিড দিয়ে পুড়িয়ে দেয়া এবং ভিডিওটি নেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে শাসায় নয়ন। পরবর্তী সময়ে ভিডিও প্রচারের ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে দিনের পর দিন ধর্ষণ করতে থাকে। কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেননি ধর্ষণের শিকার নারী। দিন দিন অবস্থার আরো অবনতি হতে থাকে। একপর্যায়ে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নয়ন ওই নারীর কাছে ২০ লাখ টাকা দাবি করে। উপায়ান্তর না পেয়ে তিনি স্বামীর রেখে যাওয়া দু’টি ট্রাক বিক্রি করে নয়নের হাতে ২০ লাখ টাকা তুলে দেন। কিন্তু এতেও ক্ষান্ত হয়নি নয়ন। কিছুদিন পর সে আবারো একই হুমকি দিয়ে আরো ৫০ লাখ টাকা দাবি করে। এ টাকা জোগাতে বাড়ি বিক্রির জন্য চাপ দেয় সে। সর্বশেষ গত ৯ এপ্রিল মধ্যরাতে টাকা না দিলে এসিড মেরে পরিবারের সদস্যদের পুড়িয়ে মারার ও ধর্ষণের ভিডিওটি নেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে নয়ন। মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, ধর্ষণের শিকার ওই বিধবা রোববার এ ঘটনায় জিএমপি’র বাসন থানায় মামলা দায়ের করেন। পুলিশ বিকেলে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করে।

 



আরো সংবাদ


মজুত শেষ, থমকে গেছে কাশ্মিরের টিকাদান কর্মসূচি বিশ্বে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ও মৃত্যু কমেছে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাটে যাত্রী জট, লঞ্চ চালুর দাবি গুজরাতে প্রচণ্ড বেগে আঘাত হানতে পারে তাউটে ইসরাইলের প্রতি জোরাল সমর্থন পুনঃব্যক্ত বাইডেনের পশ্চিমবঙ্গে ১৫ দিনের লকডাউন শুরু গাজায় ইসরাইলের প্রচণ্ডতম বোমাবর্ষণ, টার্গেট হামাসপ্রধানও কেন আসিফকে ব্যাট তুলে মারতে গিয়েছিলেন শোয়েব? জানালেন আফ্রিদি খুনের মামলায় ভারতীয় কুস্তিগিরের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি ফিলিস্তিনিদের উপর ইসরাইলি নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র গাজার জাতিসঙ্ঘ অফিসের কাছে ব্যাপক বোমা হামলা

সকল