২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এনটিভিতে শুরু হচ্ছে ‘সিঙ্গার ঝটপট ইফতার’ শো

-

দেশের শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স এবং ইলেকট্রনিক্স রিটেইলার ব্র্যান্ড সিঙ্গার বাংলাদেশ লিমিটেড পবিত্র রমজান মাস উপলক্ষে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভিতে শুরু করতে যাচ্ছে দেশ-বিদেশের ইফতার নিয়ে বিশেষ রেসিপি শো ‘সিঙ্গার ঝটপট ইফতার’।
পুরো রমজান মাসজুড়ে প্রতিদিন বিকেল ৪টা ৫০ মিনিটে এনটিভিতে এই অনুষ্ঠানটি প্রচারিত হবে। ‘সিঙ্গার ঝটপট ইফতার’ অনুষ্ঠানে ৩০টি পর্ব থাকবে। প্রতিটি পর্বেই নতুন নতুন ইফতারের আয়োজন দেখানো হবে।
বিশিষ্ট রন্ধনশিল্পী অ্যানি রেশমা ‘সিঙ্গার ঝটপট ইফতার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন এবং ইফতারের জন্য বিভিন্ন সুস্বাদু এবং স্বাস্থ্যসম্মত রেসিপি প্রস্তুত করে দেখাবেন । সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেন এবং অন্যান্য কিচেন অ্যাপ্লায়েন্স ব্যবহার করে কোনো ঝামেলা ছাড়াই ইফতারের জন্য এই সুস্বাদু রেসিপিগুলো ঝটপট তৈরি করে দেখাবেন। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কাজী মোহাম্মদ মোস্তফা।
‘সিঙ্গার ঝটপট ইফতার’ শোর প্রতিটি পর্বই এনটিভিতে প্রচারের ঠিক পরেই সিঙ্গারের ডিজিটাল প্লাটফর্মগুলোতে (ফেসবুক এবং ইউটিউব) দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল