২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস গলফ ইভেন্টের পুরস্কার বিতরণ করলেন সেনাবাহিনী প্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ কুর্মিটোলা গলফ ক্লাবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন : আইএসপিআর -

ঢাকা সেনানিবাস কুর্মিটোলা গলফ ক্লাবে চার দিনব্যাপী অনুষ্ঠিত বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস গলফ ইভেন্ট ২০২০ এর পুরস্কার বিতরণী শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সেনাবাহিনী প্রধান ও প্রেসিডেন্ট বাংলাদেশ গলফ ফেডারেশন জেনারেল আজিজ আহমেদ, অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে ঊধর্¡তন সেনাকর্মকর্তা এবং অন্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে গলফ ফেডারেশনের অধিভুক্ত ১২টি গলফ ক্লাব ছাড়াও সেনা, নৌ, বিমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং রাওয়া গলফ দলের প্রায় ১৬০ জন কৃতী খেলোয়াড় ও কর্মকর্তা অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে আটটি স্বর্ণ, আটটি রৌপ্য এবং আটটি ব্রোঞ্জ পদকের জন্য চারটি ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বিতা করেন।
পুরুষ দলগত বিভাগে অ্যামেচার গলফার মো: সাইফুল এবং মো: মুন্নার সমন্বয়ে গঠিত সাভার গলফ ক্লাব দল স্বর্ণপদক লাভ করেন। মহিলা দলগত বিভাগে সৈনিক জাকিয়া সুলতানা এবং সৈনিক লিমা আখতারের সমন্বয়ে গঠিত বাংলাদেশ সেনাবাহিনী মহিলা গলফ দল স্বর্ণপদক লাভ করেন। পুরুষ একক (গ্রস) এ কুর্মিটোলা গলফ ক্লাবের মো: সম্রাট শিকদার প্রথম স্থান অধিকার করে স্বর্ণপদক লাভ করেন।
পুরুষ একক (নেট) এ কুর্মিটোলা গলফ ক্লাবের মো: লিটন মণ্ডল প্রথম স্থান অধিকার করে স্বর্ণপদক লাভ করেন। মহিলা একক (গ্রস) এ বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক নাসিমা আক্তার প্রথম স্থান অধিকার করে স্বর্ণপদক লাভ করেন। মহিলা একক (নেট) এ বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক জাকিয়া সুলতানা প্রথম স্থান অধিকার করে স্বর্ণপদক লাভ করেন। আইএসপিআর।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল