২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে কলেজ অধ্যক্ষের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল নারীসহ গ্রেফতার ২

-

চট্টগ্রাম মহানগরীর এক সাবেক কলেজ অধ্যক্ষের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল করার অভিযোগে নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে নগরের আকবর শাহ থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে খুলশী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- শাহিনা আক্তার প্রকাশ আইরিন নিসা (৩০) ও হুমায়ূন কবীর সুমন (৩৫)।
খুলশী থানার ওসি মোহাম্মদ শাহীনুজ্জামান সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন, গত ১ এপ্রিল চান্দগাঁও এলাকার একটি কলেজের সাবেক অধ্যক্ষকে তার সাবেক ছাত্রী পরিচয় দিয়ে আইরিন নিসা নামে এক নারী ফোন করে দেখা করতে চান। ওই শিক্ষক চট্টগ্রাম ডায়বেটিক হাসপাতালের সামনে দেখা করতে গেলে ওই নারী তিনজন পুরুষসহ ওই শিক্ষককে অপহরণ করে। পরে নারীর সাথে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল করে দুই লাখ টাকা আদায় করে নেন তারা। সেই চক্রকে টাকা দিয়েও ব্ল্যাকমেইল থেকে মুক্তি মিলেনি তার। আরো টাকার জন্য হুমকি পেয়ে সেই অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক পুলিশের দ্বারস্থ হলে ওই চক্রের আইরিন ও হুমায়ুন কবিরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের

সকল