১৫ এপ্রিল ২০২১
`

করোনায় চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের সুযোগ সুবিধা অব্যাহত

-

স্বপ্ন পূরণের পথচলায় প্রতিবন্ধকতা থাকবেই। তাই বলে কি উচ্চশিক্ষার পাঠ পিছিয়ে পড়বে করোনার চোখ রাঙানিতে? কখন-ই না। দুর্যোগের ভেতর দিয়েই চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) শিক্ষার্থীরা পড়ালেখায় এগিয়ে যাবেন অনেকটুকু-এমনটা আশাবাদ ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সদস্যরা।
গত ৭ এপ্রিল অনলাইন বৈঠকে এসব কথা বলেন সিআইইউর বোর্ড অব ট্রাস্টির সদস্যরা। এই সময় শিক্ষার্থীদের সব ধরনের সুযোগ সুবিধা ও অনলাইন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তারা।
বৈঠকে সভাপতিত্ব করেন ট্রাস্টির চেয়ারম্যান তৌহিদ সামাদ। তিনি বলেন, করোনার মতো বিশ্ব দুর্যোগেও উচ্চশিক্ষার আলো ছড়িয়ে দিতে বদ্ধপরিকর সিআইইউ। অনলাইন কার্যক্রমের মাধ্যমে এই প্রতিষ্ঠান বিশ্বমানের পাঠ-পঠন ধরে রাখতে চায় যা নিঃসন্দেহে প্রশংসনীয়।
সিআইইউর ভিসি ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, ইউজিসির নির্দেশনা মেনেই আমাদের ক্লাস-পরীক্ষা ও ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। শিক্ষার্থীরা যেনো কোনোভাবেই ক্ষতিগ্রস্ত না হয় সেদিকেও কর্তৃপক্ষের বিশেষ নজর রয়েছে বলে এই সময় জানান তিনি।
বৈঠকে আরো উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সদস্য সৈয়দ মাহমুদুল হক, এ কাইয়ুম খান, ইসমাইল দোভাষ, প্রকৌশলী আলী আহমেদ, দিলরুবা আহমেদ, আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, মির্জা সালমান ইস্পাহানি, মো: আমিন হেলালী, সাফিয়া গাজী রহমান, আমিনুর রেজা খান, লুৎফে এম আইয়ুব, আমিনুজ্জামান ভূঁইয়া, হেফাজাতুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও বোর্ড অব ট্রাস্টির সচিব আনজুমান বানু লিমা প্রমুখ। বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ