২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে প্রতিপক্ষের হাতে জখম ২ যুবলীগ নেতা

-

প্রভাব বিস্তার ও আওয়ামী লীগের দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফিল্মি কায়দায় রাস্তা বন্ধ করে প্রায় আধা ঘণ্টা লাঠিপেটায় গুরুতর আহত হয়েছেন কাঞ্চন পৌর যুবলীগ নেতা আব্দুর রহমান (৩০) ও তার বন্ধু সাদেক মিয়া (৩১)। অজ্ঞান অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারধর ও অস্ত্রের মহড়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পাওয়ার পর তোলপাড় শুরু হয়। গতকাল সোমবার দুপুরে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন মণ্ডল বাড়ির চাঁন টেক্সটাইল এলাকায় ওই ঘটনা ঘটে।
একটি সিসি টিভির ফুটেজে দেখা গেছে, সন্ত্রাসী ওই বাহিনী সাদেক ও আব্দুর রহমানকে মারধর শেষে কাঞ্চন পৌরসভা গেটে তাণ্ডব চালিয়ে মহড়া দিয়েছে। ইতোমধ্যে দুই যুবককে মারধর ও অস্ত্র নিয়ে মহড়া দেয়ার সিসি টিভি ফুটেজ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে পৌঁছেছে। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই মারধরের ফুটেজ।
আহত যুবলীগ নেতা আবদুর রহমান জানান, সোমবার বেলা ১১টার দিকে মোটরসাইকেলে কাঞ্চন মণ্ডল বাড়ির পাশে বন্ধু সাদেককে আনতে যাই। মোটরসাইকেলের পেছনে আগ থেকেই দু’টি অটোরিকশা আমাকে অনুসরণ করতে থাকে। তাদের সবার হাতে ছিল দেশীয় অস্ত্র রামদা, হকিস্টিক ও লাঠিসোটা। ওই সময় তারা আমাকে ও সাদেককে এলোপাতাড়ি পেটাতে থাকে। আমি ও সাদেক চিৎকার করলে আশেপাশের মানুষ এগিয়ে আসতে চাইলেও তারা দু’পাশের রাস্তা বন্ধ করে দিয়ে মানুষকে শাসিয়ে দেয়। পরে মারধরে আমি জ্ঞান হারিয়ে ফেলি।
আব্দুর রহমান আরো জানান, আমাকে মারার আগে আরেক যুবলীগ নেতা শুভকেও তারা মারধর করেছে। অস্ত্রধারীরা সবারই কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির বাহিনী। এদের অনেককেই আমি চিনতে পেরেছি। এ্ররা মারধর শেষে আমার হোন্ডা ছিনতাই করে নিয়ে গেছে। রবিউল, মতিউর, মঞ্জুর, নবিউল হোসেন শান্ত, সেকান্দর, ছাইফুল্লাহ, ইসলামউদ্দিন, দেওয়ান নবিউর, মোমেন, রাসেল, আলমগীর, বাবু, ইউসুফ, রুবেল, টুটুল, শাকিল, নীরজন কোলু, আমিন, মামুনসহ আরো কয়েকজন মিলে হামলায় অংশ নেন।
রূপগঞ্জ থানার ওসি মহসীন কাদের ঘটনার সত্যতা স্বীকার করে সোমবার বিকেল সাড়ে ৫টায় জানান, এ বিষয়ে অভিযোগ প্রক্রিয়াধীন রয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে পুরো বিষয়টি সিসি টিভি ফুটেজ দেখে ব্যবস্থা নিচ্ছি। রূপগঞ্জ পুলিশ এখন স্পটে অভিযান পরিচালনা করছে। রাত ১২টার মধ্যে আমরা একটি রেজাল্ট দেয়ার চেষ্টা করব। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, সিসি টিভি ফুটেজ হস্তগত হয়েছে। প্রকৃত ঘটনা তদন্ত করে দোষীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছি। অপরাধী যারাই হোক তাদের ছাড় দেয়া হবে না। রূপগঞ্জ ওসি সার্কেল এসপিকে এ বিষয়ে দায়িত্ব দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল