২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালী সদর ও কোম্পানীগঞ্জে আ’লীগের পাল্টাপাল্টি সমাবেশ নোয়াখালী সদর ও কোম্পানীগঞ্জে আ’লীগের পাল্টাপাল্টি সমাবেশ

-

নোয়াখালীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা সদর এবং কোম্পানীগঞ্জ উপজেলায় পাল্টপাল্টি সমাবেশ করেছে আওয়ামী লীগের বিবদমান দু’টি গ্রুপ। গতকাল রোববার বেলা ১১টায় শহরের হাউজিং বালুর মাঠে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ উল্যাহ খাঁন সহেলের নেতৃত্বে আলোচনা সভা ও র্যালি অনুষ্ঠিত হয়। এ দিকে বিকেল ৩টায় সোনাপুর ডিগ্রি কলেজ মাঠে শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।
অন্য দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সাথে বিরোধের জেরে আওয়ামী লীগের দু’টি গ্রুপ পৃথকভাবে কোম্পানীগঞ্জে ৭ মার্চ উদযাপন করেছে। বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে বসুরহাট নুরুল হক বীর উত্তম (ডাকবাংলো) প্রাঙ্গণে বড় সমাবেশ করে মির্জাবিরোধী পক্ষ। সমাবেশে বসুরহাট পৌরসভা ও আট ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহণ করে।
সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রশীদ মঞ্জু, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন প্রমুখ।
অপর দিকে মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে সকাল ১১টায় বসুরহাট পৌরসভার পৌরহলে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ১০টার দিকে কাদের মির্জার নেতৃত্বে বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ ছাড়াও বিকেল চারটায় আলোচনা সভা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে মেয়র আবদুল কাদের মির্জা।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল