২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চবিদ্যালয়ের এসএসসি ১৯৯৩ সালের বন্ধুদের পুনর্মিলনী অনুষ্ঠিত

-

পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চবিদ্যালয়ের এসএসসি ১৯৯৩ সালের বন্ধুদের প্রথম পুনর্মিলনী গত ২৭ ফেব্রুয়ারি মানিকগঞ্জের হরিরামপুর থানাস্থ বয়ড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন পদ্মার চরে অনুষ্ঠিত হয়। পুনর্মিলনী অনুষ্ঠানে ৮০ জন বন্ধুর মধ্যে ৫৭ জন বন্ধু উপস্থিত ছিল।
অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য ডা: মানবেন্দ্র সরকার, মো: জাহিদুর রহমান (তুষার), মো: শাহীনুর হোসেন, মো: হায়দার আলী, মো: জহিরুল আবেদীন, মো: কামাল হোসেন, মো: জাহিদুল হাসান (টুটুল), মো: আবেদ আলী ও মো: শাহীন মিয়া স্মৃতিচারণ করেন। কমিটির আহ্বায়ক ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব মোশারফ হোসেন খান অনুষ্ঠান পরিচালনা করে।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে মো: জহিরুল আবেদীন ও গীতা পাঠ করে সুবাস কুমার দে। এরপর সব বন্ধু নিজেদের পরিচয় প্রদান করে। বন্ধুরা ফুটবল, স্মৃতি পরীক্ষা, কবিতা আবৃতি ও গানের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠানে ওই স্কুলের গরিব ও মেধাবী ছাত্রছাত্রীদের বার্ষিক বৃত্তি প্রদান করা হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়। পরিশেষে র্যাফেল ড্র ও বন্ধুদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement