২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মধুবাগে ৬ দোকান পুড়ে ছাই, দেড় লাখ টাকার ক্ষতি

-

রাজধানীর মগবাজারের মধুবাগ এলাকায় অগ্নিকাণ্ডে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ১৭ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস। তবে এতে সুজন (২৩) নামে এক দোকান কর্মচারী আহত হয়েছেন। ক্ষয়ক্ষতি হয়েছে দেড় লাখ টাকার।
প্রত্যক্ষদর্শীরা জানান, মধুবাগে হাতিরঝিল থানাসংলগ্ন সারিবদ্ধ দোতলা টিনের ঘরে নিচতলায় অবস্থিত একটি মুরগির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে অন্যান্য দোকানে। একে একে আরো ৫টি দোকান পুড়ে যায়। এ সময় একটি দোকান থেকে মালামাল সরাতে গিয়ে সুজন আহত হন। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে মুরগির দোকান ছাড়াও একটি চায়ের দোকান ও একটি হোটেল রয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার লিমা খানম জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট মাত্র ১৭ মিনিটের চেষ্টায় তা নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ নিশ্চিত হওয়া যায়নি। আগুনে দেড় লাখ টাকার ক্ষতি ও পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দোকানের মাল সরাতে গিয়ে এক কর্মচারী সামান্য আহত হয়েছেন বলেও জানান লিমা খানম।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল