২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টিভিএস নিয়ে এলো অ্যাপাচি আরটিআর ওয়ান সিক্সটি ফোরভির এবিএস ভার্সনের মোটরসাইকেল

-

টিভিএস অটো বাংলাদেশ লি: গত মঙ্গলবার সন্ধ্যায় এক ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে মোটরসাইকেল গ্রাহকদের উপহার দিয়েছে অ্যাপাচি আরটিআর ওয়ান সিক্সটি ফোরভি স্মার্ট এক্সকানেক্টের এন্টি লক্ ব্রেকিং সিস্টেম বা এবিএস ভার্সনটি। তরুণ প্রজন্মের চাহিদা মেটাতে বাংলাদেশের মোটরসাইকেল ইতিহাসে একমাত্র মোটরসাইকেল হিসেবে সর্বপ্রথম এই মোটরসাইকেলটি টিভিএস অটো বাংলাদেশ লি: উদ্বোধন করল। এবিএসের সাথে এই মোটরসাইকেলটিতে দেয়া হয়েছে স্মার্ট-এক্স-কানেক্ট টেকনোলজি, সম্পূর্ণ নতুন এলইডি হেডল্যাম্প, রেডিয়াল টায়ার ও নতুন গ্রাফিক্স।
বিবৃতিতে টিভিএস অটো ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসাইন বলেন, টিভিএস আপ্যাচি আরটিআর সিরিজটি ইতোমধ্যেই বাংলাদেশে অসাধারণ গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে। অ্যাপাচি আরটিআর ওয়ান সিক্সটি ফোরভি সাথে এবিএস এবং স্মার্ট-এক্স-কানেক্ট টেকনোলজি বাংলাদেশের বাইকারদের জন্য সম্পূর্ণ নতুন একটি ফিচার। পাশাপাশি নতুন হেডলাইট, রেডিয়াল টায়ার ও নতুন গ্রাফিক্স স্থানীয় মার্কেটে এর অবস্থানকে আরো শক্তিশালী করবে বলে আমি বিশ্বাস করি। এটি টিভিএস অটো বাংলাদেশের সব শো-রুম ও ২৩৫টি থ্রি-এস অর্থাৎ সেলস্, সার্ভিস ও পার্টস ডিলার পয়েন্টে পাওয়া যাবে।
টিভিএস মোটর কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আর দিলীপ বলেন, অ্যাপাচি আরটিআর ওয়ান সিক্সটি ফোরভির নতুন সংস্করণটি বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা অ্যাপাচি কাস্টমারদের সত্যিকারের রেসিং অভিজ্ঞতার প্রতি আমাদের প্রতিশ্রুতিবদ্ধতার আরেকটি প্রতিফলন। মোটরসাইকেলটির সর্বাধুনিক প্রযুক্তির উন্নততর কর্মক্ষমতা এবং রেসিংয়ে উৎসাহী বাংলাদেশের তরুণ সমাজকেও আকৃষ্ট করবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল