২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাতকানিয়ায় শয়নকক্ষ থেকে আ’লীগ নেতার রক্তাক্ত লাশ উদ্ধার

-

চট্টগ্রামের সাতকানিয়ায় নিজ বাড়ির শয়নকক্ষ থেকে আবদুল হক (৮৫) নামে এক স্থানীয় আওয়ামী লীগ নেতার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে সাতকানিয়া থানা পুলিশ। নিহত আবদুল হক জনার কেঁওচিয়া ইউনিয়নের বাড়িঘাটা এলাকার বাসিন্দা।
গতকাল দুপুরে উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া গ্রামের বাড়িঘাটা এলাকায় নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত আবদুল হক কেঁওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এ ঘটনায় জড়িত সন্দেহে জমির উদ্দিন (২৯) নামে বাড়ির এক গৃহকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
খবর পেয়ে সাতকানিয়া থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান, সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম ও সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার রাতে খাওয়া শেষে আবদুল হক নিজের শয়নকক্ষে ঘুমাতে যান। গতকাল সকাল ৯টার দিকে বাড়ির গৃহপরিচারিকা ও প্রহরী এসে দেখেন আবদুল হক ঘুম থেকে ওঠেননি এবং ঘরের সামনের মূল দরজা ভিতরে থেকে আটকানো। পরে তারা ঘরের মালিককে অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের পেছনের দরজা দিয়ে ডাকতে গেলে সেখানে তারা ঘরের পেছনের দরজা খোলা পেয়ে ঘরের ভিতর প্রবেশ করেন। এ সময় তারা নিজ শয়নকক্ষে বাড়ির গৃহকর্তাকে খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পাশাপাশি বাড়ির আরেক গৃহকর্মী জমির উদ্দিনকে খাটের পাশে মুখ ও দুই হাত-পা কাপড় দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া যায়।
নিহত আবদুল হকের ছেলে মো: মঈন উদ্দিন জানান, গত রোববার রাতে বাড়িতে আমার বাবা ও বাড়ির কাজের তিনজন লোক ছাড়া আর কেউ ছিলেন না। আমরা সবাই চট্টগ্রাম শহরের বাসাতে ছিলাম। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে এলাকাবাসীর মাধ্যমে আমার বাবাকে হত্যা করার বিষয়টি জানতে পারি।
সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, নিহত আবদুল হকের মাথা, চোখ ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গত রোববার গভীর রাতে বা গতকাল ভোরের দিকে কোনো কিছু দিয়ে আঘাতের মাধ্যমে তাকে হত্যা করা হয়েছে। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জানান, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। গতকাল দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির এক গৃহকর্মীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement