২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
মায়ের অভিযোগ

সৎ বাবাই পাশবিক নির্যাতন করে হত্যা করেছে শিশু তানজিলাকে

-

সৎ বাবা পাশবিক নির্যাতন করে তিন বছরের শিশু তানজিলাকে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের মা জরিনা বেগম। গতকাল ময়নাতদন্ত চলাকালীন মর্গের সামনে এমন অভিযোগ করেন তিনি। এ দিকে তানিজলার ময়নাতদন্ত শেষ করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা: প্রদীব বিশ্বাস বলেছেন, ‘অভ্যন্তরীণ অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই শিশুটির মৃত্যু হয়েছে। তার গালে কামড়ের চিহ্ন পাওয়া গেছে। পেটের ভেতরে ইনজুরি ছিল। শিশুটির ডিএনএ প্রোফাইল নমুনা ও হাই ভেজানো সপ সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ওই সব রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিস্তারিত কারণ বলা যাবে।
গত শনিবার সকাল ৮টার দিকে বনানীর কড়াইল বস্তি থেকে অচেতন অবস্থায় শিশু তানজিলাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার সৎ বাবা মহিউদ্দিন। সেখানে নেয়ার পরই চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন। কিন্তু শিশুটির মৃত্যু রহস্যজনক মনে হওয়ায় হাসপাতাল ক্যাম্পের পুলিশ মহিউদ্দিনকে আটক করে। সে সময় মহিউদ্দিন পুলিশকে জানায়, সকালে তানজিলার মা গামেন্টে কাজে চলে যায়। এরপর তানজিলাকে তিনি খুঁজে পাচ্ছিলেন না। পরে ঘরের দ্বিতীয় তলার সিঁড়ির কাছে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে হাসপাতালে নিয়ে আসেন।
এ দিকে শিশুটির মা জরিনা গতকাল সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, তার মেয়েকে মহিউদ্দিনই হত্যা করেছে। তিনি বলেন, গত সাত মাস আগে তার প্রথম স্বামীর (তানিজলার বাবা) সাথে ডিভোর্স হয়। এরপর তিনি মহিউদ্দিনকে বিয়ে করেন। কিন্তু মহিউদ্দিন আগের ঘরের মেয়ে তানিজলাকে সহ্য করতে পারত না। তাই আমার অনুপস্থিতে সে-ই তানজিলাকে পাশবিক নির্যাতন করে হত্যা করেছে।


আরো সংবাদ



premium cement