২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

করপোরেট সুশাসনে শ্রেষ্ঠত্বের জন্য পুরস্কৃত হলো সামিট পাওয়ার লিমিটেড

-

সামিট পাওয়ার লিমিটেড, সপ্তম আইসিএসবি ন্যাশনাল করপোরেট গভর্ন্যান্স এক্সিলেন্স ২০১৯ অ্যাওয়ার্ডে পুরস্কৃত হলো। রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের বল রুমে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজিত হয়। সামিট পাওয়ারের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর লে. জে. (অব:) ইঞ্জি: আবদুল ওয়াদুদ, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছ থেকে এই করপোরেট গভর্ন্যান্স এক্সিলেন্সের ট্রফিটি গ্রহণ করেন। এর মধ্য দিয়ে সামিট পাওয়ার লিমিটেড, এই স্বীকৃতি ষষ্ঠ বারের মতো অর্জন করল। সামিট পাওয়ারের এই পুরস্কার প্রাপ্তিতে সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান বলেন, ‘সুশাসনই একমাত্র উপায় টেকসই উন্নয়নের জন্য আর তাই সামিট সব সময় সর্বোচ্চ করপোরেট সুশাসন সমর্থন করে যেন দেশ আরো সার্বিক সুশাসন ও প্রবৃদ্ধির দিকে এগিয়ে যেতে পারে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো: জাফর উদ্দীন, বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ সানাউল্লাহ এফসিএস, চেয়ারম্যান সিজি কমিটি, আইসিএসবি, মুজাফফর আহমেদ এফএমএ, এফসিএস, সভাপতি, আইসিএসবি এবং সামিট গ্রুপের পরিচালক সালমান খান প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল