২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বশেমুরবিপ্রবিতে ডিবেটিং সোসাইটি কমিটি গঠন

ইজাজ সভাপতি নাহিদ সম্পাদক
-

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০২১-২২ বর্ষে ১ বছরের জন্য ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে।
আইন বিভাগের শিক্ষার্থী এস কে ইজাজুর রহমানকে সভাপতি ও রসায়ন বিভাগের খন্দকার নাহিদ হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করে বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটি।
কমিটির অন্য সদস্যরা হলেনÑ শিকদার মাহবুব, সফিকুল ইসলাম (সহসভাপতি), আরাফাত মুক্তি, ফাতেমাতুজ জিনিয়া (যুগ্ম-সাধারণ সম্পাদক), তানহীম রহমান (সাংগঠনিক সম্পাদক), মুকুল আহমেদ (অর্থবিষয়ক সম্পাদক), নাহিদুল ইসলাম (দফতর সম্পাদক), পার্থ প্রতিম ব্রহ্মা (প্রচার ও প্রকাশনা সম্পাদক), ইবনুল আকিফ (তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক) এবং অনিক চৌধুরী তপু (অনুষ্ঠান ও টুর্নামেন্ট বিষয়ক সম্পাদক)।
এ ছাড়া মোহতাসিম রোহান, সৈকত জে ইসলাম, নিশাত জাহান নিশা, ইমতিয়াজ আহমেদ শাফিন, দিশা হালদার পূজা, শেখ মোহাম্মদ রিফাত, রায়হান তানভীর তন্ময়, শাহরিয়ার সাকলাইন, উজ্জ্বল খান, মাহমুদুর রহমান মুগ্ধকে কার্যনির্বাহী সদস্য হিসেবে ঘোষণা করা হয়েছে।
বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটির পৃষ্ঠপোষক হলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. একিউএম মাহবুব এবং মডারেটর ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহকারী অধ্যাপক তছলিম আহম্মেদ।
এ ছাড়া উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে আছেন মো: রকিবুল ইসলাম, মো: এমদাদুল হক, সাদিয়া আফরিন, শানিতা জামান স্মৃতি ও জয়নব বিনতে হোসেন। উল্লেখ্য, ২০১৯ সালে ‘যুক্তিই হোক শক্তি’ সেøাগানকে সামনে রেখে বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটি আত্মপ্রকাশ করে।

 


আরো সংবাদ



premium cement
৯ মাসে প্রকল্প বাস্তবায়নে অগ্রগতি ৪২.৩০ শতাংশ ইরানের সাথে চুক্তি নিয়ে পাকিস্তানকে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশী দেশে ফিরছেন ব্যাংক একীভূতকরণ স্থগিতের আহ্বান টিআইবির সড়ক উন্নয়ন প্রকল্প চুক্তিতে তুরস্ক-ইরাক কাতার-আমিরাত ব্রিটেনের পার্লামেন্টে অভিবাসীদের রুয়ান্ডা পাঠানোর বিল পাস কেএনএফ সন্দেহে ছাত্রলীগের সভাপতিসহ ৭ জন কারাগারে মালয়েশিয়ার আকাশে ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ সেনা নিহত ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ ভূগর্ভের পানির স্তর নেমে যাওয়ায় গ্রামাঞ্চলেও চরম ভোগান্তি তীব্র তাপদাহেও ঘাম ঝরানো পরিশ্রম

সকল