২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিএসএমএমইউর নার্সিং হোস্টেল থেকে নার্সের লাশ উদ্ধার

-

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং হোস্টেলে লাইজু আক্তার (২৭) নামে এক সিনিয়র স্টাফ নার্স গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গত শনিবার রাতে হোস্টেলের একটি রুম থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা লাইজুর পরকীয়ার বিষয় তার স্বামী ও পরিবারের মধ্যে জানাজানি হওয়ায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন। লাইজু ওই হাসপাতালের শিশু সার্জারির পাঁচ নম্বর ওয়ার্ডে ডিউটি করত।
শাহবাগ থানার ওসি (অপারেশন) মাহবুবুর রহমান জানান, গত শনিবার রাত ৮টার দিকে হাসপাতাল কৃর্তপক্ষের মাধ্যমে খবর পেয়ে বিএসএমএমইউয়ের নার্সিং হোস্টেল থেকে লাইজুর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, লাইজুর সাথে তানভীর নামে এক যুবকের পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি তার স্বামী ও পরিবারের লোকজন জেনে যায়। এই নিয়ে পরিবারের সাথে খারাপ সম্পর্ক যাচ্ছিল লাইজুর। এমনকি এক মাস ধরে স্বামীর সাথে যোগাযোগও ছিল না তার। এর জের ধরেই তিনি গলায় ওড়না পেঁচিয়ে সিলিংফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
নিহত লাইজুর ভাই জহুরুল ইসলাম জানান, গত পাঁচ বছর আগে একই এলাকার সুজনের সাথে লাইজুর বিয়ে হয়। তাদের সংসারে লাবিব নামে দুই বছর বয়সের একটি ছেলে রয়েছে। সে টাঙ্গাইলে তার দাদির কাছে থাকেন। লাইজু হোস্টেলে থেকে চাকরি করতেন। তিনি জানান, বিএসএমএমইউয়ের তৃতীয় শ্রেণীর কর্মচারী তানভীর নামে এক যুবকের সাথে তার সম্পর্ক হয়। তানভীরের বাড়ি টাঙ্গাইলে। বিষয়টি জানা জানি হলে, তানভীরকে বাসায় ডেকে এনে সতর্ক করা হয়। এ বিষয় নিয়ে লাইজু স্বামীর সাথে এক মাস ধরে যোগাযোগ করেননি। শনিবার রাতে খবর পাই লাইজু আত্মহত্যা করেছেন। লাইজুর বাবার নাম আব্দুল লতিফ। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলায়। নিহতের স্বামী সুজন পারভেজ রাজধানীর মিরপুর শেওড়া পাড়ায় থাকেন। সেখানে তিনি ব্যবসা করেন।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল