২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
জগন্নাথ বিশ^বিদ্যালয়

সিরাত পাঠ প্রতিযোগিতার ফল প্রকাশ

-

পবিত্র মাহে রবিউল আওয়াল উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত অনলাইন প্লাটফর্মে সিরাত পাঠ প্রতিযোগিতার ফলাফল প্রকাশিত হয়েছে। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন ইসলামিক স্টাডিজ বিভাগের নাজিফুর রহমান চৌধুরী।
গতকাল শুক্রবার সকাল ১০টায় ‘সিরাত পাঠক ফোরাম, জবি’ অফিসিয়াল পেজে সিরাত পাঠ প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হয়। প্রতিযোগিতায় সেরা দশে স্থান করে নেন ক্রমানুসারে আশরাফুল আলম, মো: বোরহান উদ্দিন, মাহদী তাহমীদ, মো: ফয়জুর রহমান, হোসনে আরা, মো: বেলাল হোসেন, মো: আব্দুর রহমান, কে এম ইমাম ও সোহান প্রামাণিক।
প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নাজিফুর রাহমান চৌধুরী বলেন, মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা, যিনি আমার প্রচেষ্টা ও যোগ্যতাকে ভালো কোনো প্রতিযোগিতায় প্রকাশ করিয়েছেন। আমি সবসময় বিশ্বাস করি, ভাগ্য পরিশ্রমীদের পাশে থাকে। আয়োজকদের অসংখ্য ধন্যবাদ। করোনার পরিস্থিতিতে যুবকরা যেখানে হেলাফেলায় সময় কাটাচ্ছে, সেখানে তাদের আয়োজন আসলেই প্রশংসার দাবি রাখে। আমি প্রত্যাশা করি, এই ফোরাম ভবিষ্যতেও মেধাবীদের সুপ্ত প্রতিভাকে বিকশিত করবে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে।


আরো সংবাদ



premium cement