২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে আইস হেরোইনসহ গ্রেফতার ৪

-

রাজধানীর হাতিরপুল ও হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে মেথামফিটামিন মাদক ‘আইস’, হেরোইন ও ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- আশরাফুর রহমান ওরফে সবুজ (৪৫), মো: সুমন খন্দকার ওরফে চিকু সুমন (৩৫), মো: সোহেল রানা (২৫) ও মো: নাহিদ আলম সজল (৩৬)। গত বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগ।
গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ রাজিব আল মাসুদ বলেন, গত বৃহস্পতিবার রাতে হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে সবুজকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৪০ গ্রাম আইস উদ্ধার করা হয়। তার দেয়া তথ্যের ভিক্তিতে রাত ১১টার দিকে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৮০ গ্রাম হেরোইন, ৫ গ্রাম আইস এবং ১০০টি ইয়াবা। গ্রেফতার চারজনই মাদক কারবারি। ঢাকার বাইরে থেকে মাদক এনে তারা দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছে। চারজনের মধ্যে দু’জন দীর্ঘ দিন ধরে মাদককারবারি করে আসছিল। বাকি দু’জন নতুন করে মাদক কারবারে নাম লেখায়।
এক প্রশ্নে উত্তরে ডিসি মাসুদ বলেন, চারজনের বিরুদ্ধে শাহবাগ ও হাতিরঝিল থানায় মামলা করা হয়েছে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে, তারা কোথা থেকে মাদক সংগ্রহ করেছিল কিংবা তাদের হাতে কিভাবে মাদক এলো।


আরো সংবাদ



premium cement
‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা

সকল