২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোলে পণ্যবোঝাই ভারতীয় ট্রাকে ২০০ বোতল ফেনসিডিল আটক

-

বেনাপোল বন্দরে এবার ভারত থেকে আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে মিলল ২০০ বোতল ফেনসিডিল ও বিভিন্ন প্রকার ওষুধ। বুধবার রাতে বেনাপোল স্থলবন্দরের টিটিআই টার্মিনাল থেকে এ ট্রাকটি আটক করা হয়। এ সময় ট্রাকটি ফেলে পালিয়ে যায় চালক।
দীর্ঘদিন ধরে একটি চক্র আমদানিকৃত মালামালের সাথে ভারতীয় ট্রাক চালকদের যোগসাজশে অবৈধ পণ্য ভারত থেকে বাংলাদেশে নিয়ে আসছে। মাঝে মধ্যে দু-একটি চালান আটক হলেও আড়ালে থেকে যাচ্ছে এর গডফাদাররা। এর আগে কাস্টমস ও বিজিবি অভিযান চালিয়ে ভারতীয় ট্রাক থেকে অস্ত্র ও মদ উদ্ধার করে। এ ঘটনায় বুধবার রাতে আকতার হোসেন নামে সিঅ্যান্ডএফ এজেন্টের এক কর্মচারীকে আটক করে বেনাপোল কাস্টমস কর্তৃপক্ষ। পরবর্তীতে যাচাই করে রাতেই তাকে ছেড়ে দিয়েছে । গতকাল বৃহস্পতিবার সকালে ঘটনা জানাজানি হলে সিঅ্যান্ডএফ এজেন্টের কয়েক হাজার কর্মচারী ভারতের পেট্রাপোল বন্দরের সাথে বেনাপোল বন্দরের সব ধরনের বাণিজ্য বন্ধ রেখে বেনাপোল কাস্টমসের সামনে বিক্ষোভ প্রদর্শন করে। পরে বেনাপোল কাস্টমস কমিশনার মোহাম্মদ আজিজুর রহমানের সাথে কর্মচারীদের একটি প্রতিনিধিদল সাক্ষাৎ করলে বিকেল ৩টার সময় তারা কাজে যোগ দেয়।
বেনাপোল কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার অনুপম চাকমা জানান, ভারত থেকে আমদানিকৃত পণ্য নিয়ে আসা ট্রাকে মাদক আসছে। এ ধরনের সংবাদ পেয়ে বন্দরের টিটিআই টার্মিনাল থেকে ডব্লিউ এ-৬৬০৩ ভারতীয় ট্রাকটি আটক করা হয়। পরে ট্রাকটি কাস্টমস হাউজে এনে তল্লাশি করে ২০০ বোতল ফেনসিডিল ও ভারতীয় বিভিন্ন প্রকার ওষুধ জব্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ

সকল