১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
গাজীপুর মেট্রোপলিটন পুলিশে বদলি

টঙ্গী পশ্চিম থানায় নতুন ওসির যোগদান

-

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের যাত্রা শুরুর পর এই প্রথম টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) বদলি হলেন। থানায় দ্বিতীয় ওসি হিসেবে যোগদান করেছেন পুলিশ পরিদর্শক মো: শাহ আলম। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার সরকারপুর গ্রামে। এর আগে তিনি ডিএমপিসহ বিভিন্ন জেলায় দায়িত্বপালন করেছেন। সর্বশেষ হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসির দায়িত্বপালনকালে তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়। টঙ্গী পশ্চিম থানায় যোগদানের আগে তিনি জিএমপি গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন। ডিবিতে থাকাকালে তিনি টঙ্গী পূর্ব থানার একটি ডাকাতি মামলায় ডাকাতদলকে লুণ্ঠিত মালামালসহ গ্রেফতার করে জিএমপি কর্তৃপক্ষের নজরে আসেন। পরে তাকে ডিবি থেকে বদলি করে টঙ্গী পশ্চিম থানার দায়িত্ব দেয়া হয়। এ দিকে এলাকাবাসী তাদের দ্বিতীয় ওসিকে শুভেচ্ছা জানাতে থানায় ভিড় করছেন। গত রোববার নতুন ওসি যোগদানের পর থেকেই বিভিন্ন পেশাজীবী, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানাতে থানায় আসছেন। এ সময় ওসি পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ৮ থানার মধ্যে টঙ্গী পশ্চিম থানা অন্যতম। বিগত ২০১৮ সালের ১৬ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) যাত্রা শুরু হলে টঙ্গী পশ্চিম থানার প্রথম ওসি হিসেবে যোগদান করেন পুলিশ পরিদর্শক এমদাদুল হক। মাদক কারবারি, ভূমিদস্যুসহ বিভিন্ন অপরাধীদের সাথে সখ্যতা রাখাসহ নানা কারণে তিনি বিতর্কিত ছিলেন। তার দুইজন সহকর্মী পুলিশ কর্মকর্তা কুমিল্লা জেলায় বিপুল পরিমাণ মাদকসহ র্যাবের হাতে গ্রেফতার হলে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ওই দুই কর্মকর্তা অন্যত্র বদলি হয়ে গেলেও মাদক ব্যবসা সংক্রান্তে টঙ্গীর মাদক কারবারিদের সাথে নিয়মিত সরাসরি যোগাযোগ রাখতেন। টঙ্গী পশ্চিম থানার পাশেই একটি ভাড়া বাড়িতে থাকতেন মাদক কারবারিতে জড়িত ওই পুলিশ কর্মকর্তা। মাদকসহ গ্রেফতার হওয়ার পর ওসি এমদাদ তাৎক্ষণিকভাবে ওই কর্মকর্তার বাসা অন্যত্র স্থানান্তর করান।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল