১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্যারা ফুটবলারদের জন্য ইভ্যালির জার্সি

-

শারীরিক প্রতিবন্ধী প্যারা ফুটবলারদের জার্সি উপহার দিয়েছে ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি। বঙ্গবন্ধু প্যারাফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২০ এ অংশ নেয়া প্রতিটি দলের খেলোয়াড় এবং কোচ এই জার্সি পাবেন। গত বুধবার রাজধানীর একটি কনভেনশন হলে আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়দের মধ্যে এই জার্সি বিতরণ করা হয়। সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খসরু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব জার্সি বিতরণ করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ রাসেল উপস্থিত ছিলেন।
জার্সি প্রদানের আগে প্রধান অতিথির বক্তব্যে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রতিবন্ধীদের সামনে নিয়ে এসেছেন এবং সব সময় তাদের জন্য কাজ করে যাচ্ছেন। ৭৪টি প্রতিবন্ধী স্কুলকে এমপিওভুক্ত করা হয়েছে। প্রতিবন্ধীরাও আজকে সমাজে অনেক কিছু দিয়ে যাচ্ছে। যুগের সাথে তাল মিলিয়ে তারাও এগিয়ে যাচ্ছে। এমনকি দেশ-বিদেশে বিভিন্ন আয়োজনে অংশ নিয়ে রাষ্ট্রের জন্য সম্মানজনক পদক নিয়ে আসছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, প্যারা ফুটবলারদের সাথে থাকতে পেরেই ভ্যালি গর্বিত। ইভ্যালি বিভিন্ন ধরনের ক্রীড়া অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করে। সেই জায়গা থেকে প্যারা ফুটবলারকে আরো গুরুত্ব দিয়ে আমরা আপনাদের সাথে থাকতে চাই। বর্তমান সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতবন্ধীদের জন্য নানামুখী উন্নয়নমূলক কাজ করছেন। সেই কাজের সাথে আমি ও ইভ্যালি অংশীদার হয়ে দেশের অগ্রযাত্রায় অংশ নিতে পেরে আমরা গর্বিত। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement