২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শিবপুরে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

-

নরসিংদীর শিবপুরে ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়েছে এবং আহত আহতাবস্থায় মানিক মিয়া (২৫) নামে এক ডাকাতকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত ৩টার দিকে শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে।
নিহতদের একজনÑ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কামালপুর এলাকার আমিনুল হকের ছেলে সোহেল মিয়া (৩০) ও অপরজনের পরিচয় পাওয়া যায়নি। আটককৃত মানিক কুলিয়ারচর উপজেলার পশ্চিম আবদুল্লাহপুর এলাকার আবদুল কুদ্দুসের ছেলে। এলাকাবাসী জানান, গত মঙ্গলবার রাত দেড়টার দিকে ১০-১৫ জনের একদল দেশীয় অস্ত্রধারী ডাকাত শিবপুরের জয়নগর গ্রামের কাপড় ব্যবসায়ী হারুন এবং তার দুই ভাই গোলজার ও কাঞ্চনের বাড়িতে ডাকাতি করে টাকা ও স্বর্ণালংকার লুট করে। ডাকাতি শেষে পাশর্^বর্তী যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রাম হয়ে পালানোর সময় গ্রামের পাহারাদারদের সন্দেহ হলে তারা ডাক চিৎকার শুরু করে। পরে মসজিদ থেকে মাইকযোগে গ্রামের ডাকাত পড়েছে বলে ঘোষণা দিলে গ্রামবাসী জড়ো হন। এ সময় গ্রামবাসী ডাকাতদের ধাওয়া করলে তারা পাল্টা গ্রামবাসীর ওপর হামলার চেষ্টা করে। একপর্যায়ে গ্রামবাসী ডাকাতদের ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় ও একজনকে আহতাবস্থায় উদ্ধার করে পুলিশ।
নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সোহেলের বিরুদ্ধে দু’টি হত্যাসহ একটি চুরি, একটি অস্ত্র ও একটি নারী নির্যাতন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটককৃত মানিকের বিরুদ্ধেও রয়েছে একটি চুরির মামলা।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলে, শিবপুর এলাকায় ডাকাতের উপদ্রবের কারণে আমরা আগে থেকেই এলাকাসীদের সাথে নিয়ে পাহারাসহ পুলিশিটহল জোরদার করেছি।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল