২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেশজুড়ে বিভিন্ন রেস্তোরাঁয় কেয়ার স্টেশন স্থাপন করল ফুডপান্ডা

-

স্বাভাবিক জীবনে ফিরে আসার অংশ হিসেবে যখন বেশির ভাগ রেস্টুরেন্ট ডাইন-ইন কার্যক্রম চালু করছে, তখন গ্রাহকরা ভাবছেন রেস্তোরাঁয় যাবেন নাকি হোম ডেলিভারি নেবেন। খাবার দোকানগুলোর গ্রাহকদের সুরক্ষার বিষয়টি বিবেচনা করে দেশের শীর্ষ স্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপান্ডা একটি কেয়ার ক্যা¤েপইন চালু করেছে।
পান্ডা কেয়ার স্টেশন ক্যা¤েপইনের অংশ হিসেবে ফুডপ্যান্ডা রাজধানীসহ দেশের অন্যান্য বড় শহরগুলোতে ১০০টি জনপ্রিয় রেস্তোরাঁয় হ্যান্ড-স্যানিটাইজিং স্টেশন স্থাপন করছে। এসব স্টেশন স্থাপনের পাশাপাশি ভোজন রসিকদের সুরক্ষা নিশ্চিত করতে হ্যান্ড স্যানিটাইজারও সরবরাহ করছে ফুডপ্যান্ডা ।
এই উদ্যোগের উদ্দেশ্য শুধু হোম ডেলিভারি নেয়া গ্রাহকরাই নয়, ঘরের বাইরে যাওয়া গ্রাহকদের সুরক্ষায়ও সাথে আছে ফুডপ্যান্ডা।
ক্যা¤েপইনের আওতায় চলতি নভেম্বর মাসেই বিএফসি, চিলক্স ও সালামস কিচেনসহ রাজধানীর ৫০টি রেস্তোরাঁ এবং দেশের বিভাগ ও জেলা পর্যায়ে আরো ৫০টি রেস্তোরাঁয় কেয়ার স্টেশন স্থাপন করা হবে।
ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরো আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়। যাত্রার শুরুর থেকে ফুডপ্যান্ডা ১৩টি এশীয় ও মধ্য ইউরোপের দেশগুলোতে মোট ৩২৫টিরও বেশি শহরে এক লক্ষাধিক রেস্টুরেন্টের খাবার সরবরাহ করে থাকে। ফুডপ্যান্ডা বর্তমানে বাংলাদেশ, কম্বোডিয়া, হংকং, লাওস, মালয়েশিয়া, মিয়ানমার, পাকিস্তান, ফিলিপাইন, সিঙ্গাপুর, তাইওয়ান, থাইল্যান্ড, রোমানিয়া ও বুলগেরিয়ায় কার্যক্রম পরিচালনা করছে। এটি আন্তর্জাতিক ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ডেলিভারি হিরো গ্রুপের আওতাধীন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement