০৩ ডিসেম্বর ২০২০

ভারতীয় শিল্পীকে বিয়ে অর্ণবের

-

ভারতের সঙ্গীতশিল্পী সুনিধি নায়েককে বিয়ে করেছেন বাংলাদেশের সঙ্গীতশিল্পী, গীতিকার ও সঙ্গীত পরিচালক শায়ান চৌধুরী অর্ণব! ‘হোক কলরব’ খ্যাত অর্ণব সাংবাদিকদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আসানসোলের মেয়ে সুনিধি। শান্তিনিকেতনে রবীন্দ্রসঙ্গীত নিয়ে মাস্টার্স করেছেন, সামনে পিএইচডি করবেন। আসানসোলে বুধবার দুপুরে সুনিধির বাড়িতেই ঘরোয়া পরিবেশে হয়েছে তাদের বিয়ের আয়োজন।
এরপরই কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির এক ফেসবুক পোস্টে অর্ণব-সুনিধির ছবি পোস্ট করে লিখেন, ‘হারিয়ে গেছ। এই তো জরুরি খবর! কংগ্র্যাচুলেশন্স অর্ণব ও সুনিধি।’
আসামে জন্ম নেয়া সুনিধির সাথে বিশ্বভারতীতেই পরিচয় অর্ণবের। বিশ্ববিদ্যালয়টিতে আয়োজিত ‘রবি অ্যান্ড র্যাবি’ শীর্ষক এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। জানিয়েছিলেন শুভকামনা। সেই পরিচয় থেকেই দিনে দিনে একে অপরের প্রেমে মজেছেন। গেল এক বছরে তারা একসাথে বেশ ক’টি গান প্রকাশ করেছেন, লাইভ শো করেছেন ভারত ও বাংলাদেশ থেকে।
অর্ণবের সাথে সবসময়ই গানের অনুষ্ঠান-কনসার্টে দেখা গেছে সুনিধিকে। এমনকি সুনিধির সাথে কয়েকটি টিভি অনুষ্ঠানেও উপস্থিত হয়েছিলেন অর্ণব। তারা দু’জনে ঢাকাতেও একসাথে গান করেছেন। এবার সুরসঙ্গী থেকে জীবনসঙ্গীতেও পরিণত হলেন তারা।
এর আগে শায়ান চৌধুরী অর্ণব বিয়ে করেছিলেন ওপার বাংলার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়িকে। সে বিয়ে ভেঙে যাওয়ার পর শাহানা এক লন্ডনের নাগরিককে বিয়ে করলেও এত দিন ‘ব্যাচেলর’-ই ছিলেন অর্ণব।


আরো সংবাদ

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (২০৭৮৮)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (২০৬৬৭)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৭১৩৮)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১৫৪২৮)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৬৪৩)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৬৫৮৩)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬৫৬৩)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৫৯৯৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৪৮৬২)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৪২২৮)