০১ ডিসেম্বর ২০২০

পোশাকশ্রমিক রিতুর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

-

গাজীপুরে পোশাক শিল্প শ্রমিক রিতুর ধর্ষকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে গার্মেন্ট শ্রমিক ও শিল্প রক্ষা জাতীয় মঞ্চ এবং বাংলাদেশ শ্রম অধিকার ফোরামের যৌথ আয়োজনে মানববন্ধনে গাজীপুর জেলার কাশিমপুর থানার হাজী বাড়ির মতিন গেট এলাকায় ড্রিম নিটওয়্যার লিমিটেডের পোশাক শিল্প শ্রমিক রিতুর ধর্ষকদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
শ্রম অধিকার ফোরামের সভাপতি শ্রমিক নেতা আবুল হোসাইনের সভাপতিত্বে ও মাদারল্যান্ড গার্মেন্ট ওয়ার্কাস ফেডারেশনের সভানেত্রী সালেহা ইসলাম সান্ত্বনার পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রম অধিকার ফোরামের সদস্য সচিব জাকির হোসেন, বাংলাদেশ কৃষক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড বদরুল আলম ও সাধারণ সম্পাদক জায়েদ ইকবাল খান, জাগো বাংলাদেশ গার্মেন্ট ওয়ার্কার্স ফেডারেশনের সভাপতি বাহারানে সুলতান বাহার, রেডিমেড গার্মেন্ট ফেডারেশনের সভানেত্রী লাভলী ইয়াসমীন, বাংলাদেশ গার্মেন্ট অ্যান্ড শিল্প শ্রমিক ফেডারেশনের সভাপতি রফিকুল ইসলাম সুজন, সুমাইয়া ইসলাম, জাহাঙ্গীর হোসেন, রিতুর সহকর্মী ও প্রত্যক্ষদর্শী উজ্জ্বল, টেক্সটাইল গার্মেন্ট ওয়ার্কার্স ফেডারেশনের সাধারণ সম্পাদক তপন সাহা, বাংলাদেশ গার্মেন্ট টেক্সটাইল ওয়ার্কার্স ফেডারেশনের সভানেত্রী শামীম আরা শিরিন, মাদারল্যান্ড গার্মেন্ট ওয়ার্কার্স ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: আল-আমিন, গার্মেন্ট টেইলার্স ওয়ার্কার্স লীগের শ্রমিক নেতা রকিবুল ইসলাম, বাংলাদেশ কিষাণী সভার নেত্রী রেহেনা বেগম প্রমুখ।
উল্লেখ্য, পুলিশ পাঁচ আসামিকে গ্রেফতার করলেও গত ২৩ অক্টোবর কাশিমপুর থানার পুলিশ প্রধান আসামি মাওলানা আক্তার ও এমারতকে ছেড়ে দেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ