০৪ ডিসেম্বর ২০২০

সিলেট-কক্সবাজার রুটের টিকিটে ১৫ শতাংশ ছাড়

২৮ অক্টোবর রোম যাচ্ছে বিমান
-

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স শর্ত সাপেক্ষে আগামীকাল বুধবার ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইতালির রোমে একটি ফ্লাইট পরিচালনা করার প্রস্তুতি সম্পন্ন করেছে। ছুটিতে দেশে এসে আটকেপড়া বাংলাদেশীদের কর্মস্থলে ফেরাতে বিমানের পক্ষ থেকে শুধুমাত্র একটি ফ্লাইট পরিচালনা করা হচ্ছে বলে জানা গেছে।
এ দিকে সিলেট থেকে কক্সবাজার রুটে ফ্লাইট চলাচল শুরু করতে যাচ্ছে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
আগামী ১২ নভেম্বর উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের জন্য প্রতি টিকিটে ১৫ শতাংশ হারে মূল্য ছাড় দেয়া হবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিজস্ব ওয়েবসাইটে এসব তথ্য দেয়া হয়েছে। তবে বিমানের জনসংযোগ প্রধান তাহেরা খন্দকারকে রিং করা হলে তিনি ধরেননি।
রোমগামী ফ্লাইটের যাত্রীদের উদ্দেশ্যে বিমান থেকে জানানো হয়েছে, ইতালিগামী যাত্রীদের করোনা সংক্রান্ত শর্ত/নির্দেশনা বিমানের ওয়েবসাইট িি.িনরসধহ-ধরৎষরহবং.পড়স এ পাওয়া যাবে।
অপর দিকে আগামী ১২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট অপারেশনের বিষয়ে বলা হয়েছে, প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। আবার কক্সবাজার থেকে প্রতি রোববার ও মঙ্গলবার দুপুর ১২টা ৩৫ মিনিটে সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে। সব ভ্যাট-ট্যাক্সসহ সিলেট-কক্সবাজার রিটার্ন টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৯ হাজার ৪০০ টাকা। ওয়ানওয়ে অর্থাৎ শুধু যাওয়া কিংবা আসার ক্ষেত্রে টিকিটের মূল্যে ধরা হয়েছে ৪ হাজার ৭০০ টাকা।
জানা গেছে, উদ্বোধনী ফ্লাইট উপলক্ষে টিকিটে ১৫ শতাংশ ছাড় দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই অফার চলবে।

 


আরো সংবাদ

আমেরিকার সাথে সংঘাতে তৈরি হচ্ছে চীন: মার্কিন গোয়েন্দা প্রধান 'আলহামদুলিল্লাহ, ভাসানচরের সুযোগ-সুবিধায় সন্তুষ্ট’ মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৩ করোনা মোকাবেলায় আরো সহযোগিতার আহ্বান প্রধানমন্ত্রীর গলা কেটে হত্যা করা হয়েছে চা দোকানিকে! রোহিঙ্গাদের স্থানান্তরের সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন পররাষ্ট্রমন্ত্রী জেনে রাখুন সৌন্দর্য চর্চার গোপন রহস্য ছুটির দিনেই সড়কে ঝরল ২১ প্রাণ মৌলবাদী অপশক্তি রুখতে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ : তথ্যমন্ত্রী

সকল

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১১৪৮৮)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (১০৬৫১)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৯৪০৬)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮২৫২)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৭৩৩৯)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৬৬৯১)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৬২২৫)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৬১৩০)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৬০৫৭)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৫৮৭৪)