২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভাঙ্গায় ইউএনওর ফাঁকা গুলিবর্ষণের ঘটনায় পুলিশের জিডি

-

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: রকিবুর রহমান খানের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছে পুলিশ। এতে বলা হয়েছে, রাতের আঁধারে ইউএনওর সরকারি বাসভবনে চারটি ফাঁকা গুলি বর্ষণে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান বলেন, গত রোববার রাত সাড়ে ১০টার দিকে ইউএনওর সরকারি বাসভবন এলাকা থেকে পরপর চারটি গুলির শব্দ শোনা যায়। এ শব্দে এলাকাবাসীর মনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তিনি বলেন, সাথে সাথে থানার উপপরিদর্শক (এসআই) শওকত হোসেনকে ঘটনাস্থলে পাঠানো হয়।
এসআই শওকত হোসেন বলেন, তিনি ঘটনাস্থলে গিয়ে ইউএনওর সাথে দেখা ও কথা বলতে পারেননি। তবে সরকারি ওই কোয়ার্টারের অস্ত্রধারী আনসার সদস্য মো: আমিনুর রহমানের সাথে তার কথা হয়। আমিনুর রহমান তাকে জানান, ইউএনও পুকুর পাড়ে গিয়ে পুকুরের পানিতে চারটি গুলি ছোড়েন। এ ব্যাপারে তিনি নিজে বাদি হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন বলে এসআই শওকত জানান। ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউএনও মো: রকিবুর রহমান খান জানান, দুই দিন আগে তিনি ঢাকার একটি অস্ত্রের দোকান থেকে ওই শটগানটি কিনেন। কিন্তু ওই দোকানে টেস্টিং ফায়ারের জায়গা না থাকায় কেনার সময় টেস্টিং করা হয়নি। এ জন্য তিনি নিজে গত রোববার রাত সাড়ে ১০টার দিকে তার সরকারি ভবনের পুকুরের দিকে চারটি টেস্টিং ফায়ার করেন। তিনি বলেন, স্বরাষ্ট্র-মন্ত্রণালয়ের আইনে দেয়া আছে, নতুন শটগান কিনলে পরীক্ষা করার জন্য ফাঁকা গুলি ছুড়তে পারি। আমি আইনের বাইরে কিছু করিনি।

 


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল