৩১ অক্টোবর ২০২০

ঢাকা ও কুয়েতের মধ্যে ফ্লাইট পরিচালনা শুরু করেছে জাজিরা এয়ারওয়েজ

-

জাজিরা এয়ারওয়েজ ১ অক্টোবর, থেকে কুয়েত ও ঢাকার মধ্যবর্তী বিমান চলাচলের পাশাপাশি মধ্যপ্রাচ্যের শহরগুলোতে ট্রানজিট ফ্লাইট পরিচালনা শুরু করেছে।
এ৩২০ নিও এয়ারক্রাফটে পরিবেশন করা এয়ারলাইনটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে এবং মঙ্গলবার ও বৃহস্পতিবার কুয়েত থেকে এবং বুধবার ও বৃহস্পতিবার ঢাকা থেকে ফ্লাইট পরিচালনা করবে
ফ্লাইট নাম্বার ফ্রিকোয়েন্সি যাত্রা স্থান গন্তব্য স্থান প্রস্থান (স্থানীয় সময়) আগমন (স্থানীয় সময়)
জে৯ ৫৩১ মঙ্গলবার কুয়েত ঢাকা দুপুর ০৩: ১৫ রাত ১১: ৫০
জে৯ ৫৩২ বুধবার ঢাকা কুয়েত রাত ০০: ৫০ সকাল ০৪: ০০
জে৯ ৫৩১ বৃহস্পতিবার কুয়েত ঢাকা সকাল ০৫: ০৫ দুপুর ০১: ৪০
জে৯ ৫৩২ বৃহস্পতিবার ঢাকা কুয়েত দুপুর ২: ৪০ বিকেল ০৫: ৫০
জাজিরা এয়ারওয়েজের প্রধান নির্বাহী কর্মকর্তা রোহিত রামচন্দ্রন বলেন, আমরা যেসব কঠিন সময় কাটিয়েছি, তা কাটিয়ে উঠে ঢাকা যাওয়ার জন্য একটি পথ উন্মুক্ত করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা এই মুহূর্তে আমাদের নেটওয়ার্ককে প্রসারিত করতে সক্ষম হয়েছি এর মাধ্যমে বোঝা যায়, আমাদের বিমান সংস্থার শক্তি। আমরা এখন প্রত্যক্ষ সার্ভিস দিয়ে কুয়েতে বাংলাদেশী সম্প্রদায়ের সেবা করতে সক্ষম হয়েছি এবং ভবিষ্যতে আমাদের ফ্রিকোয়েন্সি বাড়ানোর প্রত্যাশা রাখছি।
স্থানীয় বিক্রয় পরিচালনা করতে জাজিরা এয়ারওয়েজ বাংলাদেশে গ্যালাক্সি গ্রুপকে নিয়োগ দিয়েছে। গ্যালাক্সি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ ইউসুফ ওয়ালিদ বলেন, আমরা জাজিরা এয়ারওয়েজের সাথে অংশীদারিত্ব করে আনন্দিত । আমরা কুয়েতে ফ্লাইটের জন্য বিশাল সুযোগ দেখতে পাচ্ছি এবং আমাদের গ্রাহকদের সৌদি আরব এবং এই অঞ্চলের অন্যান্য গন্তব্যের সাথে সংযুক্ত করছি।
জাজিরা এয়ারওয়েজের কোভিড ব্যবস্থা সম্পর্কে
জাজিরা এয়ারওয়েজ তাদের বিমানটিতে সবরকমের সুরক্ষা এবং সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করেছে এবং যাত্রীরা যাতে নিরাপদে যাত্রা করতে পারে তা নিশ্চিত করার জন্য কুয়েতের জাজিরা টার্মিনাল টি৫ সাবধানতা অবলম্বন করেছে।
সকল যাত্রীকে তাদের পুরো যাত্রা সময়ে মাস্ক এবং হ্যান্ড গ্লাভস পরতে হবে।
যাত্রীরা যেন তাদের যাত্রার সময় আরো স্বাচ্ছন্দ্য ও সুরক্ষা অনুভব করে তার জন্য এয়ারলাইন্সটিতে ‘ডুও সিট’ ব্যবস্থাও সরবরাহ করা হয়েছে, যা যাত্রীদের ভ্রমণের সময় তাদের সিট ছাড়াও মাঝের সিটটিকে বুকিংয়ে সক্ষম। বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ

অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৪৮৮৫)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৪৫১৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১০৮৫৫)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (৯৪৯৪)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৩৩৯)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (৮০৭৫)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৫৮৫২)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৫৮৪৮)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৪৪৩৯)নবাব সলিমুল্লাহর নাতি পরিচয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ (৩৯৬৬)