৩১ অক্টোবর ২০২০

চট্টগ্রামে মা-ছেলে খুনের মামলার প্রধান আসামি গ্রেফতার

-

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন রমজান আলী সেরেস্তাদারের বাড়ি এলাকায় মা-ছেলে খুনের মামলার একমাত্র আসামি মোহাম্মদ ফারুককে গ্রেফতার করেছে র্যাব। গতকাল বৃহস্পতিবার ভোরে নগরীর আকবর শাহ থানার পাক্কার মাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করে দুই রাউন্ড গুলি এবং একটি ছুরিসহ একটি বিদেশী পিস্তল । গ্রেফতারকৃত মোহাম্মদ ফারুক (৩৩) নগরীর বহদ্দারহাট খাজা রোড কসাইপাড়ার মোহাম্মদ সিরাজের সন্তান।
গত ২৪ আগস্ট নগরীর চান্দগাঁও থানাধীন পাঠানিয়া গোদা এলাকায় ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে হত্যার স্বীকার হয় গুলনাহার বেগম (৩৩) ও তার ৯ বছরের শিশু পুত্র রিফাত। ওই দিন সন্ধ্যায় গুলনাহারের মেয়ে পোশাক শ্রমিক ময়ূরী আক্তার (১৯) গার্মেন্ট থেকে এসে বাথরুমে মায়ের এবং রান্না ঘরে ভাইয়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এ ঘটনায় ময়ূরী আক্তার বাদি হয়ে চান্দগাঁও থানায় আসামি মো: ফারুককে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।
র্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন নয়া দিগন্তকে বলেন, এ হত্যাকাণ্ডের পর থেকেই ঘটনার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতারে র্যাব ছায়াতদন্ত শুরু করে। গতকাল বৃহস্পতিবার খুনে অভিযুক্ত ফারুককে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি এবং একটি ছুরি উদ্ধার করে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র্যাব দাবি করেছেন, গ্রেফতার ফারুককে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জোড়া খুনের কথা স্বীকার করে। সে বিভিন্ন বিষয়ে ঝগড়াঝাটি থেকে একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে সে তার পাতানো বোন গুলনাহারকে হত্যা করে। হত্যার বিষয়টি গুলনাহারের ৯ বছরের ছেলে রিফাত দেখে ফেলায় তাকেও নৃশংসভাবে হত্যা করে।


আরো সংবাদ

অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৪৮৮৫)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৪৫১৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১০৮৫৫)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (৯৪৯৪)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৩৩৯)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (৮০৭৫)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৫৮৫২)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৫৮৪৮)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৪৪৩৯)নবাব সলিমুল্লাহর নাতি পরিচয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ (৩৯৬৬)